রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর
হাজার পর্বের ধারাবাহিক নাটকে ঈশানা

হাজার পর্বের ধারাবাহিক নাটকে ঈশানা

ফাইল ছবি

লাক্সতারকা হয়ে পথচলা শুরু গ্লামারগার্ল ঈশানা খানের। সারাবছর তাকে নাটক-টেলিছবিতে অভিনয় করতে দেখা যায়। সেই সাফল্যের পথ পেরিয়েই সম্প্রতি একহাজার পর্বের নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি, যেখানে রাজকন্যা রূপে হাজির হচ্ছেন এই মিষ্টি হাসির তারকা।

দেওয়ান নাজমুলের রচনা ও পরিচালনায় নতুন একটি ধারাবাহিকে ঈশানা অভিনয় করছেন। নাম ‘সুয়োরানী দুয়োরানী’। এখানে ঈশানাকে ‘রূপনগরের রাজকন্যা’র চরিত্রে দেখা যাবে। এই নাটকে কাজ করা প্রসঙ্গে ঈশানা বলেন, এই চরিত্রটি আমার কাছে স্বপ্নের মতো। এ ধরনের চরিত্রে কাজ করার ইচ্ছে ছিল। অবশেষে সেই ইচ্ছে পূরণ হয়েছে। তিনি বলেন, হাজার পর্বের এই নাটকটি দর্শকরা দেখে যেমন বিনোদন পাবেন, তেমনই চমকও থাকবে।

নির্মাতা দেওয়ান নাজমুল জানান, এই নাটকটি একহাজারের বেশি পর্বে নির্মিত হচ্ছে। সম্প্রতি গাজীপুর ও সিলেটের জাফলংয়ে শুটিং করলাম। যে কোনো বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে আগামী বছর থেকে। ঈশানা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, চম্পা, আশিক চৌধুরী, অরিন প্রমুখ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com