মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

আসছে ঈদুল ফিতরে পারভীন লিসার কন্ঠে আসছে দুটি মৌলিক গানের ভিডিও। গান দুটি নিয়ে পারভীন লিসা বলেন এবারে ভালো কিছু কাজ আমার শ্রোতাদের উপহার দিতে পারব। পারভিন এই প্রথম কাজ করেছেন সাংবাদিক গীতিকার সুরকার মিজান মালিক এর সাথে। মিজান মালিকের একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটিতে মিউজিক করেছেন জাহিদ বাসার পঙ্কজ গানটি শিরোনাম “মনে মনে মন বান্ধিলে”। পারভিন বলেন এই প্রথম মিজান ভাইয়ের সাথে কাজ করলাম । চমৎকার মানুষ তিনি এবং তার লেখা নিয়ে কিছুই বলার নেই আপনারাই জানেন কত ভালো লিখেন তিনি। গানটি আউটডোরে শুটিং এর কাজ চলছে। এই ঈদে গানটির মিউজিক ভিডিও রিলিজ হচ্ছে। এছাড়াও গীতিকার সুরকার ও সংগীত শিল্পী পলাশ লোহর কথা ও সুরে পারভীনের আরেকটি গান রিলিজ হচ্ছে এই ঈদ এ। গানটির নাম “ভালোবাসার রং লাগাইয়া”। ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন পারভিন। ঢাকার পুবাইলে গানটির মিউজিক ভিডিওর কাজ করা হয়েছে । গানটিতে মিউজিক করেছেন বেলাল হোসাইন চঞ্চল। লিসা বলেন বর্তমান ট্রেন্ড এর কথা মাথায় রেখে গানটি তৈরি করা হয়েছে। চটকা তালের এই গানটি সব বয়সের শ্রোতাদের ভালো লাগবে। দুইটি গানেরই মডেল হিসেবে দেখা যাবে পারভীনকে।
গান দুটি নিয়ে শিল্পী বলেন আশা করছি দুটি গানই সবার কাছে ভীষণ ভালো লাগবে। গান দুটি সবার মনে জায়গা করে নিক এটিই আমার চাওয়া। ইতিমধ্যে আরো কিছু নতুন গানের কাজ শুরু করেছেন বলে জানান এই শিল্পী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com