বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

এবারের ঈদে দুই গানে পারভিন লিসা। কালের খবর

 

কালের খবর ডেস্ক :

আসছে ঈদুল ফিতরে পারভীন লিসার কন্ঠে আসছে দুটি মৌলিক গানের ভিডিও। গান দুটি নিয়ে পারভীন লিসা বলেন এবারে ভালো কিছু কাজ আমার শ্রোতাদের উপহার দিতে পারব। পারভিন এই প্রথম কাজ করেছেন সাংবাদিক গীতিকার সুরকার মিজান মালিক এর সাথে। মিজান মালিকের একটি গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটিতে মিউজিক করেছেন জাহিদ বাসার পঙ্কজ গানটি শিরোনাম “মনে মনে মন বান্ধিলে”। পারভিন বলেন এই প্রথম মিজান ভাইয়ের সাথে কাজ করলাম । চমৎকার মানুষ তিনি এবং তার লেখা নিয়ে কিছুই বলার নেই আপনারাই জানেন কত ভালো লিখেন তিনি। গানটি আউটডোরে শুটিং এর কাজ চলছে। এই ঈদে গানটির মিউজিক ভিডিও রিলিজ হচ্ছে। এছাড়াও গীতিকার সুরকার ও সংগীত শিল্পী পলাশ লোহর কথা ও সুরে পারভীনের আরেকটি গান রিলিজ হচ্ছে এই ঈদ এ। গানটির নাম “ভালোবাসার রং লাগাইয়া”। ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন পারভিন। ঢাকার পুবাইলে গানটির মিউজিক ভিডিওর কাজ করা হয়েছে । গানটিতে মিউজিক করেছেন বেলাল হোসাইন চঞ্চল। লিসা বলেন বর্তমান ট্রেন্ড এর কথা মাথায় রেখে গানটি তৈরি করা হয়েছে। চটকা তালের এই গানটি সব বয়সের শ্রোতাদের ভালো লাগবে। দুইটি গানেরই মডেল হিসেবে দেখা যাবে পারভীনকে।
গান দুটি নিয়ে শিল্পী বলেন আশা করছি দুটি গানই সবার কাছে ভীষণ ভালো লাগবে। গান দুটি সবার মনে জায়গা করে নিক এটিই আমার চাওয়া। ইতিমধ্যে আরো কিছু নতুন গানের কাজ শুরু করেছেন বলে জানান এই শিল্পী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com