মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দোহারের পদ্মাপাড়ে মফস্বল সাংবাদিকদের মিলনমেলায় নতুন সাংবাদিক সংগঠন (বিএসসি)’র আত্মপ্রকাশ। কালের খবর বিএনপি ক্ষমতায় আসালে পাহাড়ে খেলাধুলাকে প্রাধান্য দেয়া হবে : ওয়াদুদ ভুঁইয়া। কালের খবর সীতাকুণ্ড সাব-রেজিস্ট্রারের অপসারণ দাবি, অন্যথায় কলম বিরতি। কালের খবর নবীনগরে ৫০০ পিছ ইয়াবাসহ ১জন গ্রেফতার। কালের খবর ডেমরার মাতুয়াইলে মা ও শিশু হাসপাতাল হবে ‘সুপার স্পেশালাইজড’ : উপদেষ্টা নূরজাহান বেগম। কালের খবর শেরপুরের ব্যবসায়ী জয়নাল আবেদীনের নাম ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর লালন স্মরণোৎসবের সমাপনী ‘সত্য বল সুপথে চল, ওরে আমার মন’। কালের খবর নবীনগরে মৎস্য কর্মকর্তাদের ঘুষ-দুর্নীতি ও অর্থ আত্মসাতের প্রতিবাদে জেলেদের মানববন্ধন। কালের খবর শাহজাদপুরে প্রায় ১ কিলোমিটার মহাসড়ক রাস্তার বেহাল দশা। কালের খবর মুরাদনগরের সাবেক এমপি জাহাঙ্গীর আলমের নাতি সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন গ্ৰেফতার। কালের খবর
শেরপুরের ব্যবসায়ী জয়নাল আবেদীনের নাম ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর

শেরপুরের ব্যবসায়ী জয়নাল আবেদীনের নাম ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর : 

শেরপুর জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি (শেরপুর-৩ আসন) মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক হযরত আলীর নামের সাথে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীনকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২০ অক্টোবর রোববার শেরপুর জেলা শহরের ঢাকলহাটী জেএন্ডএস গ্রুপের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে দুপুর ১২টায় আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীনের আয়োজনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ধান-চাল ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন। তিনি বলেন, ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খবরের কাগজ অনলাইন ও প্রিন্ট পত্রিকায় গত ১৮ অক্টোবর শুক্রবার “শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদকের দৌরাত্ম্য; চাঁদা না দিলেই করা হচ্ছে হত্যা মামলার আসামি!” শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে ওই সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়। ওই সংবাদের একটি অংশে ওই পত্রিকার নিজস্ব প্রতিবেদক লিখেছেন জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি (শেরপুর-৩ আসন) মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক হযরত আলীর বিরুদ্ধে সেনাপ্রধান ও স্বরাষ্ট্র উপদেষ্টা বরাবর অভিযোগ দিয়েছে জয়নাল আবেদীন নামে এক ধান-চাল ব্যবসায়ীর নাম উল্লেখ করে।

এসময় তিনি বলেন, জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আমার সৌহাদ্যপূর্ণ সুসম্পর্ক রয়েছে এবং জেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক তারা বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও বিশিষ্টজন। কাজেই আমি তাদের বিরুদ্ধে এমন কোন অভিযোগ সেনাপ্রধান ও স্বরাষ্ট্র উপদেষ্টাসহ সরকারের কোন দপ্তর বরাবর এমন মিথ্যা ভিত্তিহীন অভিযোগ করি নাই।

ওই পত্রিকার নিজস্ব প্রতিবেদককে দিয়ে এমন কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করার পূর্বে তাকে দিয়ে একটি স্বার্থান্বেষী মহল ভিত্তিহীন তথ্য এবং অসত্য তথ্য দিয়ে হীনস্বার্থ চরিতার্র্থ করতেই তার নাম জুড়ে দিয়ে সমাজে তাকে হেয় প্রতিপন্ন করতেই এমন সংবাদ পরিবেশন করা হয়েছে। যা সাংবাদিকতা নিয়মনীতির পরিপস্থি। তারই প্রতিবাদে সংবাদ সম্মেলনের মাধ্যমে আলহাজ্ব জয়নাল আবেদীন দৈনিক খবরের কাগজ অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে শেরপুর প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এস.এম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল হাশিম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিএম আজফার, শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমানসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com