বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

কালের খবরপ্রতিবেদক :শিক্ষিকদের গাড়িতে হামলার নিন্দা জানিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

সোমবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর মুশফিকুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষিকবৃন্দ।

গত ৮ ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নিতি মামলায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নোবিপ্রবির শিক্ষকদের বহনকারী বাসে হামলা চালানো হয়।

দীর্ঘ ১৬ দিন অতিবাহিত হলেও বিশ্ববিদ্যালয় বা রাষ্ট্র থেকেও এখন পর্যন্ত কোন ব্যাবস্থা না নেওয়ার প্রতিবাদে শিক্ষক সমিতির পক্ষ থেকে আজকের এই মানবববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষকরা উক্ত হামলার নিন্দা জানিয়ে হামলাকারীদের সনাক্ত করে অতিসত্বর বিচারের আওতাধীন করার দাবি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com