বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর গরম ঝড়ো বাতাসে কৃষকের সর্বনাশ। কালের খবর স্বাস্থ্যবিধি না মেনে বিদ্যালয়ের গেট বন্ধ রেখে গোপনে চলে পাঠদান। কালের খবর ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। কালের খবর মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাটে ফেরি চালুর দাবিতে দুই দফা যাত্রীদের বিক্ষোভ। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত। কালের খবর
নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন

কালের খবরপ্রতিবেদক :শিক্ষিকদের গাড়িতে হামলার নিন্দা জানিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত।

সোমবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনে উপস্থিত ছিলেন শিক্ষিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর মুশফিকুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষিকবৃন্দ।

গত ৮ ই ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নিতি মামলায় খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নোবিপ্রবির শিক্ষকদের বহনকারী বাসে হামলা চালানো হয়।

দীর্ঘ ১৬ দিন অতিবাহিত হলেও বিশ্ববিদ্যালয় বা রাষ্ট্র থেকেও এখন পর্যন্ত কোন ব্যাবস্থা না নেওয়ার প্রতিবাদে শিক্ষক সমিতির পক্ষ থেকে আজকের এই মানবববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষকরা উক্ত হামলার নিন্দা জানিয়ে হামলাকারীদের সনাক্ত করে অতিসত্বর বিচারের আওতাধীন করার দাবি জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com