বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
মুক্তিযোদ্ধা কাউন্সিল অফিস দখল ও হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ। কালের খবর

মুক্তিযোদ্ধা কাউন্সিল অফিস দখল ও হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ। কালের খবর

রাজধানীর যাত্রাবাড়ী ডেমরা থানা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কার্যালয় দখল ও মুক্তিযোদ্ধাদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করা হয়েছে।

মুক্তিযোদ্ধা, তাদের সন্তান এবং এলাকাবাসী শনিবার সকাল ১০ টায় যাত্রাবাড়ি শহীদ শেখ রাসেল পার্কের সামনে এ প্রতিবাদ সমাবেশ ও মিছিল করেন।

সমাবেশে বক্তব্য দেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম অনু, যুগ্ম সাধারণ সম্পাদক এমএআরএস মহসিন, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, মেজবাহ উদ্দিন মেজু, তারেক বাবু, জাহাঙ্গীর, সুন্দর আলী, এছাক সরকার, আবদুর রহমান, নজরুল কমান্ডার, নাছির কমান্ডার, আতাউর রহমান ফালু প্রমুখ।

মুক্তিযোদ্ধারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুদ্ধ করে আমরা ৩০ লাখ শহিদের রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন করেছি। আজকে স্বাধীন দেশে আমাদের জায়গা দখল ও লাঞ্ছিত করা হয়। এরচেয়ে লজ্জা আর কী হতে পারে।

তারা আরও বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম যে দলের হাত দিয়ে অর্জিত হয়েছে, বর্তমানে সেই সরকার ক্ষমতায় আছে। ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি গোলাম হোসেনসহ মুক্তিযোদ্ধাকে মারধর ও লাঞ্ছিতকারী ‘সন্ত্রাসী’ নাজিম উদ্দীন নাজিম এখনো বীরদর্পে পুলিশের নাকের ডগায় ঘুরে বেড়াচ্ছে। আমরা অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com