শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
মিরসরাইয়ে আরশীনগর ফিউচার পার্কের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন। কালের খবর

মিরসরাইয়ে আরশীনগর ফিউচার পার্কের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন, কালের খবর :
মীরসরাইয়ে আরশীনগর ফিউচার পার্কের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন। মানববন্ধনকারীদের প্রধান অভিযোগ পার্কের ভেতরে গানবাজনার কারণে নামাজে ব্যাঘাত ঘটে। পার্কের ভিতরে আবাসিক হোটেল নির্মান, পার্কের উত্তর-পশ্চিম পাশে বিশ্বরোড নুরানী জামে মসজিদের মুসল্লিদের অভিযোগ নামাজের সময়ও গানবাজনা বন্ধ করে না। এতে করে নামাজ আদায় করতে সমস্যায় পড়তে হয় মুসল্লিদের।

এলাকাবাসীর অভিযোগ সার্বক্ষণিক গানবাজনার কারনে ছেলেমেয়েদের পড়াশোনায় ব্যাঘাত ঘটছে। গানের আওয়াজের কারণে নামাজ পড়ার সময় মুখে দিয়ে দোয়া আসে না।এছাড়াও নানাবিধ সমস্যার সম্মুখীন হচ্ছে এলাকার মানুষ। এলাকাবাসীর দাবী অতিসত্তে সমস্যারসমাধান চায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com