বৃহস্পতিবার, ০৪ অগাস্ট ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর মিরপুরের দারুসসালাম থানার এসআই রেজাউল করিম ও তার সোর্স ২০ পিস ইয়াবা দিয়ে ইমরানকে ফাঁসানোর অভিযোগ। কালের খবর সামান্য বৃষ্টিতেই ডেমরাসহ বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা, দুর্ভোগে শিক্ষার্থীসহ পথচারী ডেমরার সারুলিয়া বাজারে ইজারাদার ছাত্রলীগ নেতা আরাফাত রহমান সুজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর
করোনা শেষ হওয়ার ধারে কাছেও নেই : বিশ্ব স্বাস্থ্য সংস্থা | কালের খবর

করোনা শেষ হওয়ার ধারে কাছেও নেই : বিশ্ব স্বাস্থ্য সংস্থা | কালের খবর

  • কালের খবর :
মহামারী করোনা শেষ হওয়ার ধারে কাছেও নেই বলে জানিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান টেড্রোস আধানম ঘেব্রেইয়াসুস।
সোমবার তিনি এ কথা জানান। এ সময় আধানম বলেন, আমরা সকলে চাই ভাইরাস শেষ হোক। কিন্তু বাস্তবে আমরা শেষের ধারে কাছেও নেই। যদিও কিছু দেশ উন্নতি করছে তবু বিশ্বব্যাপী ভাইরাসের গতি ক্রমশই বাড়ছে।
বিশ্ব স্বাস্থ্য সংস্থার জরুরি স্বাস্থ্য বিভাগের প্রধান মাইক রায়ান মাইক রায়ান জানিয়েছেন, প্রতিষেধক তৈরিতে উন্নতি হলেও কবে প্রতিষেধক মিলবে তার কোনও নিশ্চয়তা নেই।
ক্ষিণ কোরিয়া, জাপান, জার্মানির কথা জানিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলেছে, কিছু দেশ আইসোলেশন, দ্রুত পরীক্ষা ও ট্র্যাকিংয়ের মাধ্যমে করোনা লড়াইয়ে সফল হচ্ছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com