সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
মিরপুরে মাদ্রাসায় চলছে পাঠদান। কালের খবর

মিরপুরে মাদ্রাসায় চলছে পাঠদান। কালের খবর

মিরপুর (ঢাকা) প্রতিনিধি, কালের খবর :

করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা না মেনে রাজধানীর মিরপুরে খোলা রাখা হয়েছে একটি মাদ্রাসা। শ্রেণি কক্ষে নিয়মিত শিক্ষার্থীদের পাঠদান দিচ্ছেন মাদ্রাসার শিক্ষকরা। ওই মাদ্রাসার নাম মিরপুর ১১নং মহিলা মাদ্রাসা।

মঙ্গলবার দুপুরে মিরপুর ১১ নম্বরের ব্লক-সি, রোড নম্বর ১০, লেন-১১ (তারা মেডিকেল রোড) সরেজমিন গিয়ে দেখা যায়, একটি ছয়তলা ভবনের নিচতলা ও ২য় তলা ভাড়া নিয়ে চালু করা হয়েছে মিরপুর ১১ নম্বর মহিলা মাদ্রাসা। মাদ্রাসার নিচতলা ও ২য় তলায় শতাধিক শিক্ষার্থীকে শ্রেণি কক্ষে পাঠদান দিচ্ছেন শিক্ষকরা।

স্থানীয়রা জানান, ৫ বছর আগে মাদ্রাসাটি চালু হয়। বেশিরভাগ শিক্ষার্থীর বয়স ৮ থেকে ১৫ বছর। শিক্ষার্থীদের অনেকের মুখে মাস্ক নেই। গাদাগাদি করে বসানো হয়েছে তাদের।

এক শিক্ষার্থী জানান, সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মাদ্রাসা খোলা থাকে।

মাদ্রাসার এক শিক্ষক কালের খবরকে  বলেন, মাদ্রাসা খোলা রাখা হয়েছে যদি এটা নিয়ে লেখালেখি করেন পুলিশ এসে বন্ধ করে দেবে। আগামীকাল (বুধবার) নিজ থেকেই আমরা বন্ধ করে দেব।

এক শিক্ষার্থীর অভিভাবক কালের খবরকে  বলেন, করোনা সংক্রমণের ভয়ে আমার বাচ্চাকে মাদ্রাসায় পাঠাইনি। যারা পাঠাচ্ছেন তারা অসচেতন। মাদ্রাসা কর্তৃপক্ষেরও উচিত হয়নি এই সময় মাদ্রাসা খোলা রাখা।

এ বিষয়ে জানতে চাইলে পল্লবী থানার ওসি নজরুল ইসলাম কালের খবরকে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। যদি কোনো মাদ্রাসা খোলা থাকে, তাহলে ব্যবস্থা নেব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com