শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মহামারী করোনা ভাইরাসের মধ্যে ও গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে পল্টন থানায় মামলা। আটক ২ : কালের খবর

মহামারী করোনা ভাইরাসের মধ্যে ও গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে পল্টন থানায় মামলা। আটক ২ : কালের খবর

স্টাফ রিপোর্টার মোঃ তপছিল হাছান, কালের খবর: ঢাকার পল্টন থানায় নুরী আক্তার (১২) নামে এক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে তার বড় বোন মোসা: আদুরী বেগম। রাজধানীর শান্তিনগর এলাকার ৫ম তলার ১৬১নং বাসার রাজা মিয়ার স্ত্রী রুমা (৩৭) ও তাদের ছেলে মো: কাবিল (১৮) এর বিরুদ্ধে। গত ২৯ মে বিকালে পল্টন থানায় এ মামলা করা হয়।

ওই দিন শুক্রবার সকাল আনুমানিক ১১টায় ওই শিশুকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার তরফ মৌজার লাল মিয়ার মেয়ে নুরী। তার মায়ের নাম মোসা: রুমি বেগম।

মামলার সূত্রে জানা যায়, গত ৪ মাস পূর্বে ঢাকার পল্টন থানাধীন শান্তিনগর এলাকার ১৬১ নং বাসায় রুমার বাসায় প্রতি মাসে চার হাজার টাকা বেতনে গৃহকর্মী হিসেবে কাজে দেন তার বোন ও মামলার বাদী মোসা: আদুরী বেগম। প্রতি মাসে ওই টাকা দেওয়ার কথা থাকলেও অদ্যাবদী কোন টাকা পয়সা দেননি বলে এজহারে উল্লেখ করেন।

বাদীর অভিযোগ, আমার বোন পরিবারের সাথে যোগাযোগ করতে চাইলে আসামীরা দেয় নি। তারা আমার বোন কে কারণে অকারণে অথবা কাজে ভুল হলে প্রায়ই তাকে মারধর করতেন রুমা। ঠিক মতো খাইতে দিত না। আমরা দেখা করতে গেলে করোনা ভাইরাসে অজুহাতে নূরীর সাথে দেখা করতে দেয় নি। গত ১০/০৫/২০২০ তারিখ দুপুর ১.৩০ঘটিকায় আসামীরা ক্রিকেট খেলার ব্যাট ও ঝাড়–র লাঠি দিয়ে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে রক্তাক্ত করে। গরম পানি ঢেলে দেয় এতে নুরীর শরীরে বিভিন্ন অংশ জলসে যায়। পরে তাকে নির্যাতনের কথা কাউকে না বলতেও হুমকি দেন রুমা। উপায়ন্তর না দেখে পালিয়ে এসে আমাদের জানায়। রুমাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করিয়ে চিকিৎসাধীন আছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ প্রতিবেদক কে জানান, এ ঘটনায় শিশুটির বড় বোন আদুরী বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পরবর্তীতে কাবিল ও তাহার মাতা রুমি বেগম গ্রেপ্তার করে ঢাকা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com