মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াবা ডেলিভারি দিতে এসে ঢাকায় আটক । কালের খবর

সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াবা ডেলিভারি দিতে এসে ঢাকায় আটক । কালের খবর

কালের খবর রিপোর্ট :

ঢাকায় ইয়াবা ডেলিভারি দিতে এসে আটক হয়েছেন কুমিল্লার কাশিনগর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল হক। রাজধানীর বনশ্রী এলাকা থেকে মঙ্গলবার তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কমকতারা।

এ সময় নুরুল হকের আরও দুই সহযোগীও আটক হন। তাদের কাছ থেকে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নুরুল হকের অপর দুই সহযোগী হলেন আরিফুল ইসলাম ও সাফিউল্লাহ ওরফে সাদ্দাম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান সংশ্লিষ্ট কর্মকতারা জানান, চক্রটি দীঘদিন ধরে মাদকব্যবসার সঙ্গে জড়িত। তারা একটি বড় মাদক সিন্ডিকেটের সদস্য। কুমিল্লার সীমান্তবর্তী একজন প্রভাবশালী রাজনীতিকের ছত্রছায়ায় তারা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছেন বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মতিঝিল সার্কেলের ইন্সপেক্টর সুমনুর রহমান কালের খবরকে বলেন, করোনাকালে ইয়াবার এমন একটি বড় চালান উদ্ধার হওয়ায় তারা বিস্মিত হয়েছেন। মানুষের জীবন যখন সংকটে তখন চক্রটি ঢাকায় এসেছে ইয়াবান চালান নিয়ে। তাছাড়া ইয়াবাসহ আটক হওয়া ব্যক্তিদের একজন সাবেক জনপ্রতিনিধি। আমরা চেষ্টা করছি চক্রের অন্য সদস্যদরও আইনের আওতায় আনতে।

সংশ্লিষ্টরা জানান, ইয়াবাসহ তিন ব্যক্তিকে আটকের পর অভিযানস্থলেই তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা জানান নিয়মিতই ইয়াবা চালান নিয়ে তারা ঢাকায় আসেন। আবার ডেলিভারি দিয়ে নিরাপদে কুমিল্লায় ফিরে যান। কয়েকদিন আগেও তিন হাজার পিস ইয়াবার একটি চালান রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ এলাকায় ডেলিভারি দেন তারা। এ তথ্যের ভিত্তিতে শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে আফসানা নামের এক নারীকে আটক করা হয়। তার বাসা থেকে উদ্ধার করা হয় ১৬০০ পিস ইয়াবা ট্যাবলেট।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com