বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বর্জ্য দূষণ ও দখলে বিপর্ণ কর্ণফুলী নদী। কালের খবর সখীপুরে পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় দেওয়ায় প্রধান শিক্ষক গ্রেফতার। কালের খবর ধীরগতির উন্নয়নে ডেমরা-যাত্রাবাড়ী ৬ লেন সড়কে চলাচলকারীদের ভোগান্তি চরমে রাজশাহীতে সাংবাদিক সমাবেশ : অবিলম্বে গাজীসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তি দাবি। কালের খবর আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর
সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে হামলা

সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে হামলা

কালের খবর ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় শহর জালালাবাদে দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেনের কার্যালয়ের পাশে বেশ কয়েকটি বোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছে।
বুধবার সকালে এ ঘটনা ঘটে বলে বিবিসি অনলাইনের প্রতিবেদনে জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, হামলার পরপরই সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায় নিরাপত্তা বাহিনী। সন্ত্রাসীদের সঙ্গে তাদের এখনো গোলাগুলি চলছে।
সেভ দ্য চিলড্রেন অফিসের পার্শবর্তী একটি ভবনে সন্ত্রাসীরা আশ্রয় নিয়েছে। এতে ওই ভবনের বাসিন্দারা আটকা পড়েছে বলে জানিয়েছেন নিরাপত্তাবাহিনীর সদস্যরা। তবে দুই সন্ত্রাসী সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে ঢুকে পড়েছে বলে আশঙ্কা করছেন তারা। এবং হতাহতের ঘটনা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
উল্লেখ্য, পাকিস্তান সীমান্তবর্তী জালালাবাদ জেলা ২০১৫ সালের পর থেকেই তালেবান ও ইসলামিক স্টেটের (আইএস) এর লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com