শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর নবীনগরের শিকানিকা গ্রামে ইমাম হুসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন। কালের খবর প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন ।
সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে হামলা

সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে হামলা

কালের খবর ডেস্ক: আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় শহর জালালাবাদে দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেনের কার্যালয়ের পাশে বেশ কয়েকটি বোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ১১ জন আহত হয়েছে।
বুধবার সকালে এ ঘটনা ঘটে বলে বিবিসি অনলাইনের প্রতিবেদনে জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়, হামলার পরপরই সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায় নিরাপত্তা বাহিনী। সন্ত্রাসীদের সঙ্গে তাদের এখনো গোলাগুলি চলছে।
সেভ দ্য চিলড্রেন অফিসের পার্শবর্তী একটি ভবনে সন্ত্রাসীরা আশ্রয় নিয়েছে। এতে ওই ভবনের বাসিন্দারা আটকা পড়েছে বলে জানিয়েছেন নিরাপত্তাবাহিনীর সদস্যরা। তবে দুই সন্ত্রাসী সেভ দ্য চিলড্রেন কার্যালয়ে ঢুকে পড়েছে বলে আশঙ্কা করছেন তারা। এবং হতাহতের ঘটনা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
উল্লেখ্য, পাকিস্তান সীমান্তবর্তী জালালাবাদ জেলা ২০১৫ সালের পর থেকেই তালেবান ও ইসলামিক স্টেটের (আইএস) এর লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com