শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

কালের খবর ডেস্ক :

ইরানে হামলার জন্য মিথ্যা ঘটনা দিয়ে নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র ও ইসরায়েল। আর এই কাজে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সহযোগিতা নিচ্ছেন ট্রাম্প প্রশাসনের কিছু কর্মকর্তা।

শুক্রবার যুক্তরাষ্ট্রের সাবেক কাউন্টার-টেররিজম বিশেষজ্ঞ ও সিআইএর সামরিক গোয়েন্দা কর্মকর্তা ফিলিপি জিরাল্ডি সংবাদ পত্রে লেখা এক কলামে এ কথা বলেন।

তিনি বলেন, ইরানের সঙ্গে ইচ্ছাকৃতভাবে যুদ্ধ বাধানোর জন্য বিপজ্জনকভাবে এগিয়ে আসছে যুক্তরাষ্ট্র। আর এর জন্য প্রয়োজনীয় তথ্যের জোগান দিচ্ছে ইসরায়েল। এই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রাম্প প্রশাসন এ পদক্ষেপ নিতে যাচ্ছে।

পারস্য উপসাগরীয় অঞ্চলে মোতায়েন মার্কিন সেনাদের ওপর ইরানি হামলার পরিকল্পনা সম্পর্কে নিশ্চিত প্রমাণ রয়েছে বলে দাবি করেন মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন ও পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও।

তবে তাদের এ দাবিকে ভিত্তিহীন এবং মিথ্যা বলে উল্লেখ করেন ফিলিপি জিরাল্ডি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com