বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নেপালের কাঠমান্ডুতে দক্ষিণ এশীয় জলবায়ু সম্মেলনে যোগ দিলেন দৈনিক কালের খবর সম্পাদক এম আই ফারুক । পশ্চিমা পাকিস্তানিরা আমাদের শুধু শোষণ ও নির্যাতন করেছে : মনু। কালের খবর दक्षिण एशियाली पत्रकारको सम्मेलन काठमाडौमा सुरु জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর ফেক আইডি বানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার দায়ে এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।। কালের খবর এত সম্পদ লুকিয়েছেন সহকারী ভূমি কর্মকর্তা! বিএনপিকে দাঁত ভাঙা জবাব দেবে আওয়ামী লীগ : মায়া। কালের খবর ঝালকাঠি নাগরিক ফোরামের সভাপতি রোটারিয়ান মনুর উদ্যোগে চারা বিতরণ। কালের খবর সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর
ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

কালের খবর ডেস্ক :

ইরানে হামলার জন্য মিথ্যা ঘটনা দিয়ে নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র ও ইসরায়েল। আর এই কাজে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সহযোগিতা নিচ্ছেন ট্রাম্প প্রশাসনের কিছু কর্মকর্তা।

শুক্রবার যুক্তরাষ্ট্রের সাবেক কাউন্টার-টেররিজম বিশেষজ্ঞ ও সিআইএর সামরিক গোয়েন্দা কর্মকর্তা ফিলিপি জিরাল্ডি সংবাদ পত্রে লেখা এক কলামে এ কথা বলেন।

তিনি বলেন, ইরানের সঙ্গে ইচ্ছাকৃতভাবে যুদ্ধ বাধানোর জন্য বিপজ্জনকভাবে এগিয়ে আসছে যুক্তরাষ্ট্র। আর এর জন্য প্রয়োজনীয় তথ্যের জোগান দিচ্ছে ইসরায়েল। এই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রাম্প প্রশাসন এ পদক্ষেপ নিতে যাচ্ছে।

পারস্য উপসাগরীয় অঞ্চলে মোতায়েন মার্কিন সেনাদের ওপর ইরানি হামলার পরিকল্পনা সম্পর্কে নিশ্চিত প্রমাণ রয়েছে বলে দাবি করেন মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন ও পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও।

তবে তাদের এ দাবিকে ভিত্তিহীন এবং মিথ্যা বলে উল্লেখ করেন ফিলিপি জিরাল্ডি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com