শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে ব্যবসায়ীকে মারধর, দোকানপাট বন্ধ রেখে ব্যবসায়ীদের প্রতিবাদ। কালের খবর পুলিশ চাইলে সব পারে- দুই ঘন্টায় হারানো মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র উদ্ধার। কালের খবর সখীপুরে টিনের বেড়া কেটে দোকানের মালামাল লুট। কালের খবর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের। কালের খবর সিরাজগঞ্জে চলনবিলে শামুক-ঝিনুক নিধন করছে অসৎ ব‍্যবসায়ীরা। কালের খবর। মানিকগঞ্জের সিংগাইরে ইউপি চেয়ারম্যনের বিরুদ্ধে নারীকে ধর্ষন ও গর্ভপাত ঘটানোর অভিযোগ। কালের খবর বিরামপুরে মহা সড়ক ঢাকা মোড়ে পাথরবাহী ট্রাকের চাঁপায় ডিভাইডার ভেংঙ্গে যাতায়াতের দূর্ভোগ। কালের খবর বাঘারপাড়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ এর (এজেন্ট ব্যাংক ) শাখার উদ্বোধন। কালের খবর রসে ভরা টস টসে ভিটামিন সি, যুক্ত পেয়ারার উপকারিতা। কালের খবর দালাল ছাড়া হালাল হয় না কিছুই। কালের খবর
ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

ইরানে হামলার জন্য নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র-ইসরায়েল : সিআইএ কর্মকর্তা। কালের খবর

কালের খবর ডেস্ক :

ইরানে হামলার জন্য মিথ্যা ঘটনা দিয়ে নাটক সাজাচ্ছে যুক্তরাষ্ট্র ও ইসরায়েল। আর এই কাজে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সহযোগিতা নিচ্ছেন ট্রাম্প প্রশাসনের কিছু কর্মকর্তা।

শুক্রবার যুক্তরাষ্ট্রের সাবেক কাউন্টার-টেররিজম বিশেষজ্ঞ ও সিআইএর সামরিক গোয়েন্দা কর্মকর্তা ফিলিপি জিরাল্ডি সংবাদ পত্রে লেখা এক কলামে এ কথা বলেন।

তিনি বলেন, ইরানের সঙ্গে ইচ্ছাকৃতভাবে যুদ্ধ বাধানোর জন্য বিপজ্জনকভাবে এগিয়ে আসছে যুক্তরাষ্ট্র। আর এর জন্য প্রয়োজনীয় তথ্যের জোগান দিচ্ছে ইসরায়েল। এই গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ট্রাম্প প্রশাসন এ পদক্ষেপ নিতে যাচ্ছে।

পারস্য উপসাগরীয় অঞ্চলে মোতায়েন মার্কিন সেনাদের ওপর ইরানি হামলার পরিকল্পনা সম্পর্কে নিশ্চিত প্রমাণ রয়েছে বলে দাবি করেন মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন ও পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও।

তবে তাদের এ দাবিকে ভিত্তিহীন এবং মিথ্যা বলে উল্লেখ করেন ফিলিপি জিরাল্ডি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com