মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
ঝিনাইদহে মৃত ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত ছিলেন। কালের খবর

ঝিনাইদহে মৃত ব্যাংক কর্মকর্তা করোনা আক্রান্ত ছিলেন। কালের খবর

সাঈদুর রহমান,ঝিনাইদহ জেলা প্রতিনিধি, কালের খবর : গত ১৩ জুন ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছিলেন ফয়েজ উদ্দীন নামে এক ব্যাংক কর্মকর্তা। মৃত্যুর একদিন আগে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার আসা রিপোর্টে দেখা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।
এরপর তার বাড়িটি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এছাড়া তার পরিবার ও দাফন কাজে অংশ নেওয়া ব্যক্তিদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
মৃত ওই ব্যাংক কর্মকর্তা কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া গ্রামের হেদায়েত মোল্লার ছেলে। মারা যাওয়ার তিন দিন আগে ঢাকা থেকে সর্দি, কাশি ও শ্বাসসকষ্ট নিয়ে বাড়িতে এসেছিলেন তিনি। এরপর শুক্রবার গভীর রাতে তিনি মারা যান। তিনি একটি বেসরকারি ব্যাংকে ঢাকায় চাকরি করতেন।
বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুলতান আহমেদ জানান, মৃত ব্যক্তি শুক্রবার সকালে নমুনা দিয়েছিলেন। এরপর ওই দিন দিবাগত রাত একটার দিকে তিনি মারা যান।
ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, মঙ্গলবার ঝিনাইদহ জেলায় নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে ব্যাংক কর্মকর্তা ফয়েজ আগেই মারা যান। বাকি একজন জেলার মহেশপুর উপজেলার বাসিন্দা।
এ নিয়ে জেলায় মোট ১০৩ জন করোনায় আক্রান্ত হলেন। এরমধ্যে মারা গেছেন দুইজন এবং সুস্থ হয়েছেন ৪৩ জন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com