বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর
তাড়াইলে ওসির নেতৃত্বে ফুটপাত উচ্ছেদ। কালের খবর

তাড়াইলে ওসির নেতৃত্বে ফুটপাত উচ্ছেদ। কালের খবর

তাড়াইল (কিশোরগঞ্জ) থেকে ওয়াসিম উদ্দিন সোহাগ, কালের খবর ঃ
তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান এর নেতৃত্বে গতকাল তাড়াইলে ফুটপাত উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
জনা যায়,তাড়াইল বাজারের যানজট কমিয়ে আনা ও এস, এস,সি পরিক্ষার্থীদের চলাচলের বিঘ্ন সৃষ্টি না হয়।সে জন্য এই উদ্যোগ নেন তাড়াইল থানার অফিসার্স ইনচার্জ মুজিবুর রহমান। দেখাযায় ফুটপাতের উপরের পানের দোকান, টং দোকান, হোটেলের বর্ধিত অংশ উচ্ছেদসহ রাস্তার খানা খন্দক সংস্কার করা হয়। এই সময় ওসি মুজিবুর রহমান কে নিজ হাতে রাস্তা মেরামত ও পরিস্কার করতে দেখা যায়।

ওসি মুজিবুর রহমান হ্যান্ড মাইকে ফুটপাত থেকে দোকানপাট সরানোর নির্দেশ দেন। তাছাড়াও আগামীকাল এস এস সি পরীক্ষায় ছাত্র ছাত্রীদের জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা নেওয়ার কথা বলেন, এই সময় তিনি এস এস সি পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন। অনেক পরিক্ষার্থীর অবিভাবক ও ব্যবসায়ীরা ওসির এই কাজকে স্বাগত জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com