বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া সাব-রেজিস্ট্র্রি অফিসে জাল দলিলের ছড়াছড়ি। কালের খবর সিদ্ধিরগঞ্জে প্রাণ বল্লভ মিষ্টান্ন ভান্ডারে অভিযান : ১ লাখ জরিমানা। কালের খবর ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর ফুলেল শুভেচ্ছায় আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপূর্তি পালিত। কালের খবর পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর
ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

কালের খবর ডেস্ক  : ভারতের রাজধানী দিল্লি। ঈদের দিন।
ছেলেদের সঙ্গে কোলাকুলি করে রাতারাতি পরিচিতিপ্রাপ্ত পেলেন এক তরুণী। এই তরুণীর নাম আলিশা মালিক। তার ওই আলিঙ্গনের দৃশ্যের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়েছে। এতে পরিচিতির পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। এই পরিপ্রেক্ষিতে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।
আলিশার এমন আচরণে দিল্লির ওলামারা ক্ষুব্ধ হয়েছেন। এমনকি তার আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও এই আচরণে ক্ষুব্ধ ও বিস্মিত হয়েছেন।

অনেকে তরুণীটি এমন আচরণের সমালোচনা করেছেন। তাই বাধ্য হয়ে এই আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।

তিনি বলেন, ওই ভিডিও শেয়ার করা এবার বন্ধ হোক। কাউকে আঘাত দেয়ার জন্য আমি এ কাজ করিনি। আমাকে সমালোচনার হাত থেকে রেহাই দেওয়া হোক।
আলিশা বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। নারী-পুরুষে কোনো ভেদ নেই। এটাই আমি বোঝাতে চেয়েছিলাম।

তবে, সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে।

ভিডিওতে দেখা গেছে, আলিশার সঙ্গে কোলাকুলি করতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে সবার সঙ্গে কোলাকুলি করছেন।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com