বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

কালের খবর ডেস্ক  : ভারতের রাজধানী দিল্লি। ঈদের দিন।
ছেলেদের সঙ্গে কোলাকুলি করে রাতারাতি পরিচিতিপ্রাপ্ত পেলেন এক তরুণী। এই তরুণীর নাম আলিশা মালিক। তার ওই আলিঙ্গনের দৃশ্যের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়েছে। এতে পরিচিতির পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। এই পরিপ্রেক্ষিতে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।
আলিশার এমন আচরণে দিল্লির ওলামারা ক্ষুব্ধ হয়েছেন। এমনকি তার আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও এই আচরণে ক্ষুব্ধ ও বিস্মিত হয়েছেন।

অনেকে তরুণীটি এমন আচরণের সমালোচনা করেছেন। তাই বাধ্য হয়ে এই আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।

তিনি বলেন, ওই ভিডিও শেয়ার করা এবার বন্ধ হোক। কাউকে আঘাত দেয়ার জন্য আমি এ কাজ করিনি। আমাকে সমালোচনার হাত থেকে রেহাই দেওয়া হোক।
আলিশা বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। নারী-পুরুষে কোনো ভেদ নেই। এটাই আমি বোঝাতে চেয়েছিলাম।

তবে, সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে।

ভিডিওতে দেখা গেছে, আলিশার সঙ্গে কোলাকুলি করতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে সবার সঙ্গে কোলাকুলি করছেন।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com