বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর ১৫ টি পূজা মন্ডপে আর্থিক অনুদান ও পরিদর্শন করলেন এমপি মনু। কালের খবর দেশের অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হচ্ছে : নসরুল হামিদ। কালের খবর মহেশরৌহালীর ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা। কালের খবর দুর্গাপূজায় মন্দিরে-মণ্ডপে সতর্ক পাহারা দিচ্ছে আওয়ামী লীগ। কালের খবর সখীপুরে কো-কম্পোষ্ট প্লান্টের ৮ ম বার্ষিকী উদযাপন। কালের খবর নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর
ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

কালের খবর ডেস্ক  : ভারতের রাজধানী দিল্লি। ঈদের দিন।
ছেলেদের সঙ্গে কোলাকুলি করে রাতারাতি পরিচিতিপ্রাপ্ত পেলেন এক তরুণী। এই তরুণীর নাম আলিশা মালিক। তার ওই আলিঙ্গনের দৃশ্যের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়েছে। এতে পরিচিতির পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। এই পরিপ্রেক্ষিতে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।
আলিশার এমন আচরণে দিল্লির ওলামারা ক্ষুব্ধ হয়েছেন। এমনকি তার আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও এই আচরণে ক্ষুব্ধ ও বিস্মিত হয়েছেন।

অনেকে তরুণীটি এমন আচরণের সমালোচনা করেছেন। তাই বাধ্য হয়ে এই আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।

তিনি বলেন, ওই ভিডিও শেয়ার করা এবার বন্ধ হোক। কাউকে আঘাত দেয়ার জন্য আমি এ কাজ করিনি। আমাকে সমালোচনার হাত থেকে রেহাই দেওয়া হোক।
আলিশা বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। নারী-পুরুষে কোনো ভেদ নেই। এটাই আমি বোঝাতে চেয়েছিলাম।

তবে, সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে।

ভিডিওতে দেখা গেছে, আলিশার সঙ্গে কোলাকুলি করতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে সবার সঙ্গে কোলাকুলি করছেন।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com