রবিবার, ১৬ মে ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে ছুরিকাঘাতে হত্যা। কালের খবর দুই সেকেন্ডে আলজাজিরার কার্যালয় গুড়িয়ে দিল ইসরাইল (ভিডিও) ধীরে ধীরে উন্নতি হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা : মির্জা ফখরুল ইসলাম। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর
ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

ঈদে ছেলেদের সঙ্গে কোলাকুলি করলেন এই তরুণী ! অতঃপর…। কালের খবর

কালের খবর ডেস্ক  : ভারতের রাজধানী দিল্লি। ঈদের দিন।
ছেলেদের সঙ্গে কোলাকুলি করে রাতারাতি পরিচিতিপ্রাপ্ত পেলেন এক তরুণী। এই তরুণীর নাম আলিশা মালিক। তার ওই আলিঙ্গনের দৃশ্যের ভিডিও ইন্টারনেট দুনিয়ায় খুব দ্রুত ছড়িয়ে পড়েছে। এতে পরিচিতির পাশাপাশি ব্যাপক সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে। এই পরিপ্রেক্ষিতে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।
আলিশার এমন আচরণে দিল্লির ওলামারা ক্ষুব্ধ হয়েছেন। এমনকি তার আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও এই আচরণে ক্ষুব্ধ ও বিস্মিত হয়েছেন।

অনেকে তরুণীটি এমন আচরণের সমালোচনা করেছেন। তাই বাধ্য হয়ে এই আচরণের জন্য ক্ষমা চেয়েছেন আলিশা।

তিনি বলেন, ওই ভিডিও শেয়ার করা এবার বন্ধ হোক। কাউকে আঘাত দেয়ার জন্য আমি এ কাজ করিনি। আমাকে সমালোচনার হাত থেকে রেহাই দেওয়া হোক।
আলিশা বলেন, ওই ভিডিও আমাকে সমস্যায় ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ মন্তব্য আসছে। আমি চেয়েছিলাম ঈদের দিন সম্প্রীতির বার্তা দিতে। নারী-পুরুষে কোনো ভেদ নেই। এটাই আমি বোঝাতে চেয়েছিলাম।

তবে, সবাই যে বিরোধিতা করেছেন এমন নয়। প্রশংসাও করেছেন অনেকে।

ভিডিওতে দেখা গেছে, আলিশার সঙ্গে কোলাকুলি করতে লাইন করে দাঁড়িয়ে আছেন তরুণরা। তিনি হাসিমুখে একে একে সবার সঙ্গে কোলাকুলি করছেন।

      দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন । 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com