শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩। কালের খবর

মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩। কালের খবর

মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ ৩জন নিহত হয়েছেন। সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ওই রাজ্যের পেকান-কুয়ান্তান বাইপাসে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, তারা বেশ কয়েকটি স্বর্ণের দোকানে ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত সেন্ট্রো গ্যাংয়ের সদস্য বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মধ্যে ২ দজন ৩৪ থেকে ৪৪ বছর বয়সী ভিয়েতনামের নাগরিক ও আর একজন বাংলাদেশি নাগরিক, যার বয়স আনুমানিক ৩৮ বছর। একটি গাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি।

মালয়েশিয়ার পাহাং পুলিশ প্রধান দাতুক সেরি ইয়াহয়া ওথমান জানান, তাদের কাছ থেকে ৭ রাউন্ড গুলিসহ ১টি গ্লক-১৭ টাইপ পিস্তল জব্দ করা হয়। এ ছাড়াও চুরির কাজে ব্যবহৃত আরও সরঞ্জামও পাওয়া গেছে, যার মধ্যে রয়েছে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচ এবং লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস রয়েছে।

তিনি আরও জানান, পেকানের পাহাং রাজ্য উন্নয়ন বোর্ড এলাকায় সন্দেহজনক অবস্থায় ১টি গাড়ি শনাক্ত করে পুলিশ। তাদের থামার সংকেত দিলে তার না থেমে দ্রুত চলে যেতে থাকে। পরে পুলিশ ধাওয়া করে। গাড়িটি থামার আগে পুলিশের গাড়ির পেছনে ওই গাড়িটি ধাক্কা দেয়। তারা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। এতে বাংলাদেশিসহ তিন জনের মৃত্যু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com