সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩। কালের খবর

মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩। কালের খবর

মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ ৩জন নিহত হয়েছেন। সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ওই রাজ্যের পেকান-কুয়ান্তান বাইপাসে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, তারা বেশ কয়েকটি স্বর্ণের দোকানে ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত সেন্ট্রো গ্যাংয়ের সদস্য বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মধ্যে ২ দজন ৩৪ থেকে ৪৪ বছর বয়সী ভিয়েতনামের নাগরিক ও আর একজন বাংলাদেশি নাগরিক, যার বয়স আনুমানিক ৩৮ বছর। একটি গাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি।

মালয়েশিয়ার পাহাং পুলিশ প্রধান দাতুক সেরি ইয়াহয়া ওথমান জানান, তাদের কাছ থেকে ৭ রাউন্ড গুলিসহ ১টি গ্লক-১৭ টাইপ পিস্তল জব্দ করা হয়। এ ছাড়াও চুরির কাজে ব্যবহৃত আরও সরঞ্জামও পাওয়া গেছে, যার মধ্যে রয়েছে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচ এবং লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস রয়েছে।

তিনি আরও জানান, পেকানের পাহাং রাজ্য উন্নয়ন বোর্ড এলাকায় সন্দেহজনক অবস্থায় ১টি গাড়ি শনাক্ত করে পুলিশ। তাদের থামার সংকেত দিলে তার না থেমে দ্রুত চলে যেতে থাকে। পরে পুলিশ ধাওয়া করে। গাড়িটি থামার আগে পুলিশের গাড়ির পেছনে ওই গাড়িটি ধাক্কা দেয়। তারা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। এতে বাংলাদেশিসহ তিন জনের মৃত্যু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com