সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক গুরুত্ব বিবেচনায় বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর রেজিস্টারে অন্তর্ভুক্তিকরণ : রোকেয়া খাতুন  প্রতারণার খপ্পরে বিবর্ণ সবজি বিক্রেতা আ. কুদ্দুসের স্বপ্ন। কালের খবর পার্কে বেড়াতে যাওয়ার পথে সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত। কালের খবর বাঘারপাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত। কালের খবর ১০ হাজার টাকার গুজবে শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরল শিক্ষার্থীরা। কালের খবর শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচার মৃত্যু। কালের খবর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপ্রেরণাদায়ী বিশ্বের তিন নারী নেতাদের একজন। কালের খবর নবীনগরে অবৈধ অটোরিকশার চাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত । কালের খবর একটি সেতুর জন্য হাজার হাজার মানুষের দূর্ভোগের সমাপ্তি হলো। কালের খবর ডিজিটাল নিরাপত্তা আইন শিগগিরই সংশোধন : আইনমন্ত্রী। কালের খবর
২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

কালের খবর  : বান্দরবান জেলার লামা উপজেলায় ২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলি জব্দসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৭ এবং সেনাবাহিনীর একটি যৌথ দল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা মেজর রুহুল আমীন এ তথ্য জানান।

আটকরা হলো- থুইচা মং মারমা (৩৬), চাইমুং মারমা (৩৬), এক্য মারমা (৩৯) এবং মিফং মারমা (৪৫)।

মেজর রুহুল বলেন, উপজেলার ফাসিয়াখালীতে পাহাড়ে র‌্যাব এবং সেনাবাহিনীর একটি দল যৌথভাবে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে। এ সময় ২৫টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করে।

ওই র‌্যাব কর্মকর্তার দাবি, আটকরা সবাই অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লামা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com