শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে আটক

কালের খবর  : বান্দরবান জেলার লামা উপজেলায় ২৫টি আগ্নেয়াস্ত্র ও ২ হাজার ৩৭ রাউন্ড গুলি জব্দসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৭ এবং সেনাবাহিনীর একটি যৌথ দল।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম র‌্যাব-৭ এর কর্মকর্তা মেজর রুহুল আমীন এ তথ্য জানান।

আটকরা হলো- থুইচা মং মারমা (৩৬), চাইমুং মারমা (৩৬), এক্য মারমা (৩৯) এবং মিফং মারমা (৪৫)।

মেজর রুহুল বলেন, উপজেলার ফাসিয়াখালীতে পাহাড়ে র‌্যাব এবং সেনাবাহিনীর একটি দল যৌথভাবে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত থেকে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত অভিযান পরিচালনা করে। এ সময় ২৫টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করে।

ওই র‌্যাব কর্মকর্তার দাবি, আটকরা সবাই অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লামা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com