বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নড়বড়ে সাঁকোতে হাজারও মানুষের পারাপার তাড়াশ উপজেলার গ্রামগুলোতে বিদ্যুতের লোডশেডিং ভয়াবহ রূপ নিয়েছে। বাংলাদেশী তৈরি টুটু পিস্তল, চাইনিজ কুড়াল ৫০০ গ্রাম গাঁজা সহ কিশোর গ্যাং এর ৪ সদস্য গ্রেফতার। কালের খবর যুবদলের দোষ আওয়ামী লীগের উপর চাপিয়ে বিবৃতির প্রতিবাদ। কালেন খবর সালিশে চুলের মুঠি ধরে মহিলাকে প্রকাশ্যে মারধর ভিডিও ভাইরাল ডিইউজে(একাংশ) সভায় নারী সাংবাদিককে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জে অবৈধ স্বর্ণ বেচাকেনার বৈধ হাট । কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর
ফায়ারফাইটারের হাতে তুলে দেয়া হলো রোটারি অ্যাওয়ার্ড ———————

ফায়ারফাইটারের হাতে তুলে দেয়া হলো রোটারি অ্যাওয়ার্ড ———————

২৯-০৫-২০২২
৫ ফায়ারফাইটারের
হাতে তুলে দেয়া হলো
রোটারি অ্যাওয়ার্ড
———————
ধানমণ্ডি রোটারি অদম্যক্লাব আয়োজিত ভকেশনাল অ্যাওয়ার্ড ২০২১-২২ লাভ করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৫ জন অকুতোভয় কর্মী। ২৯ মে রবিবার ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁ হোটেলে রোটারি ক্লাব ধানমণ্ডি আয়োজিত ‘ভকেশনাল এক্সসিলেন্স সার্ভিস অ্যাওয়ার্ড গিভিং সিরোমনি’ শিরোনামের অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সম্মাননা ও সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রোটারি ইন্টারন্যাশনালের ডিসট্রিক্ট গভর্নর ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকীসহ অন্যরা। একই অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডপ্রাপ্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্য, নার্স, উদ্যোক্তা এবং দুজন অদম্য মেধাবী শিক্ষার্থীকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অগ্নিনির্বাপণ ও উদ্ধারকাজে অসীম সাহসিকতা প্রদর্শন ও জান-মাল রক্ষায় বিগত বছরে প্রশংসনীয় ভূমিকা রাখায় ৩ জন ফায়ারফাইটার ও ২ জন ডুবুরিকে রোটারি অ্যাওয়ার্ডের জন্য ফায়ার সার্ভিস অধিদপ্তর থেকে মনোনিত করা হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর থেকে উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ওহিদুল ইসলাম, সহকারী পরিচালক (অপারেশন) জনাব মোঃ মানিকুজ্জামান, উপসহকারী পরিচালক (মিডিয়া সেল) জনাব মোঃ শাহজাহান শিকদার এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তরা অংশগ্রহণ করেন। অধিদপ্তরের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে ফায়ার সার্ভিসের কর্মীদের রোটারি অ্যাওয়ার্ড প্রদানের মাধ্যমে পেশাগত কাজে উৎসাহ ও অনুপ্রেরণা দেয়ার জন্য রোটারি ক্লাবের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন উপপরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ওহিদুল ইসলাম।

রোটারি ক্লাব ধানমণ্ডি প্রদত্ত ভকেশনাল অ্যাওয়ার্ডপ্রাপ্ত ফায়ার সার্ভিসের সদস্যরা হলেন : ঢাকার ভাষানটেক ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান (৯০৭৪); চট্টগ্রামের সিইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব জনাব মোঃ রুবেল (৯৭২৫), ঈশ্বরদীর ইপিজেড ফায়ার স্টেশনের ফায়ারফাইটার জনাব মোঃ আব্দুল মালেক (৭৬৯৯), বরিশাল ফায়ার স্টেশনের ডুবুরি জনাব মোঃ আব্দুল্লাহ (৫০৩৮৩৫) এবং নিকলী স্থল-কাম-নদী ফায়ার স্টেশনের ডুবুরি জনাব মোঃ কবির হোসেন (১৩৪৮৯)। খবর-ফায়ার সার্ভিস মিডিয়া সেল।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com