শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
সখীপুরে নবাগত ইউএনও যোগদান। কালের খবর

সখীপুরে নবাগত ইউএনও যোগদান। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :
টাঙ্গাইলের সখীপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা ফারজানা আলম। তিনি বিদায়ী ইউএনও চিত্রা শিকারীর স্থলাভিষিক্ত হলেন।

এর আগে তিনি বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর উপ-ব্যবস্থাপক (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে কর্মরত ছিলেন। ফারজানা আলম বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নেন। তিনি ইউনিভার্সিটি অব মেইলবোর্ন থেকে পাবলিক পলিসি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।

ফারজানা আলম মঙ্গলবার (৬ মার্চ) সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তাঁর বাড়ি ঢাকার কেরানীগঞ্জ। তিনি ব্যক্তিগত জীবনে বিবাহিত। এক কন্যা ও এক পুত্র সন্তানের জননী। মেয়ে সোহা শারার আহমেদ ও মেয়ে আহমেদ সামিহ নির্নয়।

সন্ধ্যায় নবাগত সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমকে বিদায়ী ইউএনও চিত্রা শিকারী ফুল দিয়ে বরণ করে নেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সুলতানা ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফারজানা আলম উপজেলাকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com