রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতির মৃত্যুতে বিএমএসএফ’র শোক। কালের খবর কদমতলীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে স্থাপনা নির্মাণ ও হামলা পুলিশ নীরব
মুন্সীগঞ্জ লৌহজং বেজগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ। কালের খবর

মুন্সীগঞ্জ লৌহজং বেজগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ। কালের খবর

মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক উপলক্ষে আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ ১৬ ফেব্রুয়ারি ২০২২খ্রিঃ বুধবার বেলা ১১টার দিকে বেজগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধার সভাপতিত্বে ও ইউপি সচিব তানিয়া ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রফিকুল ইসলাম ঢালী, লৌহজং সরকারি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ মোড়ল প্রমুখ।

এ সময় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা তার বক্তৃতায় সততা ও ন্যায় প্রতিষ্ঠার পাশাপাশি সর্বাগ্রে নিজের ইউনিয়ন থেকে মাদক নির্মূলের অঙ্গীকার করেন। সে সাথে ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com