শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
মুন্সীগঞ্জ লৌহজং বেজগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ। কালের খবর

মুন্সীগঞ্জ লৌহজং বেজগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ। কালের খবর

মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি, কালের খবর : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক উপলক্ষে আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ ১৬ ফেব্রুয়ারি ২০২২খ্রিঃ বুধবার বেলা ১১টার দিকে বেজগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধার সভাপতিত্বে ও ইউপি সচিব তানিয়া ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রফিকুল ইসলাম ঢালী, লৌহজং সরকারি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ মোড়ল প্রমুখ।

এ সময় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা তার বক্তৃতায় সততা ও ন্যায় প্রতিষ্ঠার পাশাপাশি সর্বাগ্রে নিজের ইউনিয়ন থেকে মাদক নির্মূলের অঙ্গীকার করেন। সে সাথে ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com