শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
তাড়াশে সড়কের সংস্কার কাজ বন্ধ, জনভোগান্তী চরমে। কালের খবর

তাড়াশে সড়কের সংস্কার কাজ বন্ধ, জনভোগান্তী চরমে। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ সিরাজগঞ্জ প্রতিনিধি, কালের খবর : তাড়াশ-গুরুদাসপুর মৈত্রী সড়কের কম্পেশন টেষ্ট না হওয়ার কারণে সংস্কার কাজ বন্ধ রয়েছে। এদিকে ভঙ্গুর সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তী পোহাতে হচ্ছে মানুষজনের।
জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের তাড়াশ পশ্চিম ওয়াপদা বাঁধ থেকে দিঘীসগুনা বাজার পর্যন্ত সারে তিন কিলোমিটার সড়কের সংস্কার কাজ করছে তুরান এন্টার প্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। গত জুলাই মাসের চার তারিখে এ কাজের শুরু করা হয়। কিন্তু সড়কের দুপাশ প্রসস্থ করার পর কম্পেশন টেষ্ট না করতে পেরে তা আর এগোয়নি।
সরজমিনে দেখা গেছে, সড়ক জুরে অসংখ্য ছোট বড় গর্ত। এক স্থানে মাছের খাদ্য বোঝাই একটি ভটভটি গাড়ি গর্তে পড়ে আছে। লোকজন গাড়ি থেকে বস্তা নামিয়ে তারপর দড়ি দিয়ে টেনে তোলার চেষ্টা করছেন সেই গাড়িটি।
ভুক্তভোগী দীঘি সগুনা গ্রামের মির্জা সাব্বির, নাজেম আলী নামের একজন ট্রাক চালক ও ভটভটি চালক শাহিন আলম বলেন, চলনবিলের মধ্যে দিয়ে তাড়াশ থেকে গুরুদাসপুর যাওয়ার একমাত্র সড়ক এটি। যোগাযোগ মাধ্যম হিসাবে তাড়াশ-গুরুদাসপুর মৈত্রী সড়কের সর্বাধিক গুরুত্ব রয়েছে। কিন্তু খানাখন্দের কারণে এ সড়ক দিয়ে চলাচল করা কঠিন হয়ে পড়েছে।
ঠিকাদারী প্রতিষ্ঠান তুরান এন্টার প্রাইজের ঠিকাদার মোহাম্মাদ আলী বলেন, কম্পেশন টেষ্ট করতে দেরি করছেন সংশ্লিষ্টরা। সেজন্য কাজ শুরু করা যাচ্ছেনা।
এ প্রসঙ্গে উপজেলা প্রকৌশলী মো. আবু সায়েদ বলেন, করোনা পরিস্থিতিতে কম্পেশন টেষ্ট করতে দেরি করেছেন পরীক্ষক টিম। আশা করা যাচ্ছে দ্রততম সময়ের মধ্যে প্রক্রিয়া সম্পূর্ণ করে সংস্কার কাজ শুরু করা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com