বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
তাড়াশে সড়কের সংস্কার কাজ বন্ধ, জনভোগান্তী চরমে। কালের খবর

তাড়াশে সড়কের সংস্কার কাজ বন্ধ, জনভোগান্তী চরমে। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ সিরাজগঞ্জ প্রতিনিধি, কালের খবর : তাড়াশ-গুরুদাসপুর মৈত্রী সড়কের কম্পেশন টেষ্ট না হওয়ার কারণে সংস্কার কাজ বন্ধ রয়েছে। এদিকে ভঙ্গুর সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তী পোহাতে হচ্ছে মানুষজনের।
জানা গেছে, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের তাড়াশ পশ্চিম ওয়াপদা বাঁধ থেকে দিঘীসগুনা বাজার পর্যন্ত সারে তিন কিলোমিটার সড়কের সংস্কার কাজ করছে তুরান এন্টার প্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। গত জুলাই মাসের চার তারিখে এ কাজের শুরু করা হয়। কিন্তু সড়কের দুপাশ প্রসস্থ করার পর কম্পেশন টেষ্ট না করতে পেরে তা আর এগোয়নি।
সরজমিনে দেখা গেছে, সড়ক জুরে অসংখ্য ছোট বড় গর্ত। এক স্থানে মাছের খাদ্য বোঝাই একটি ভটভটি গাড়ি গর্তে পড়ে আছে। লোকজন গাড়ি থেকে বস্তা নামিয়ে তারপর দড়ি দিয়ে টেনে তোলার চেষ্টা করছেন সেই গাড়িটি।
ভুক্তভোগী দীঘি সগুনা গ্রামের মির্জা সাব্বির, নাজেম আলী নামের একজন ট্রাক চালক ও ভটভটি চালক শাহিন আলম বলেন, চলনবিলের মধ্যে দিয়ে তাড়াশ থেকে গুরুদাসপুর যাওয়ার একমাত্র সড়ক এটি। যোগাযোগ মাধ্যম হিসাবে তাড়াশ-গুরুদাসপুর মৈত্রী সড়কের সর্বাধিক গুরুত্ব রয়েছে। কিন্তু খানাখন্দের কারণে এ সড়ক দিয়ে চলাচল করা কঠিন হয়ে পড়েছে।
ঠিকাদারী প্রতিষ্ঠান তুরান এন্টার প্রাইজের ঠিকাদার মোহাম্মাদ আলী বলেন, কম্পেশন টেষ্ট করতে দেরি করছেন সংশ্লিষ্টরা। সেজন্য কাজ শুরু করা যাচ্ছেনা।
এ প্রসঙ্গে উপজেলা প্রকৌশলী মো. আবু সায়েদ বলেন, করোনা পরিস্থিতিতে কম্পেশন টেষ্ট করতে দেরি করেছেন পরীক্ষক টিম। আশা করা যাচ্ছে দ্রততম সময়ের মধ্যে প্রক্রিয়া সম্পূর্ণ করে সংস্কার কাজ শুরু করা যাবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com