বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
শেখ ফজলে শামস পরশের জন্মদিনে দোয়া-দরিদ্রদের মাঝে খাবার বিতরণ। কালের খবর

শেখ ফজলে শামস পরশের জন্মদিনে দোয়া-দরিদ্রদের মাঝে খাবার বিতরণ। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : মহামারি করোনায় স্বাস্থ্যবিধি মেনে মসজিদে মসজিদে দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং অসহায় ছিন্নমূল-হতদরিদ্রদের মাঝে রান্না করা উন্নয়ত খাবার বিতরনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন পালন করেছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। গতকাল শুক্রবার বাদ জুম্মা নামায়ের পর ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা‘র নির্দেশে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দোয়া মাহফিল এবং গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়। এদিন দোয়া মাহফিলে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। একইসাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ ও ২১ আগস্ট ও ১৯৭১ সালের নিহত শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়। এছাড়াও টিকাটুলির নিজ বাসভবনে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করীম রেজা প্রায় দুই (২শত) শতাধিক বৃদ্ধ-শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরন করেন।
এদিকে রাজধানীর হাইকোর্ট মসজিদে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ দোয়া মাহফিল ও দুস্থদের মাছে খাবার বিতরণে অংশ নেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, মোয়াজ্জেম হোসেন,তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন। এছাড়াও মসজিদে দোয়া মাহফিলের পাশাপাশি শারিরিক প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ করেছেন ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক জুলহাস সরকার। এদিন ৬৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূইঁয়া। অপরদিকে ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মানিউর রহমান মৃধা মিশু ও সাধারণ সম্পাদক এমরান হোসেন বাসায় বাসায় রান্না করা খাবার পৌছে দেন। একইদিন বাদ জুম্মা নামাজের পর ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নীরু আমিন নুরুল এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কর্মহীণ শ্রমজীবী ১৮০টি পরিবারের মাঝে চাল-ডাল ও সবজি বিতরণ করেছেন। ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি হ্যাণ্ডস্যানিটাইজার ও মার্স্ক বিতরণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com