বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
শেখ ফজলে শামস পরশের জন্মদিনে দোয়া-দরিদ্রদের মাঝে খাবার বিতরণ। কালের খবর

শেখ ফজলে শামস পরশের জন্মদিনে দোয়া-দরিদ্রদের মাঝে খাবার বিতরণ। কালের খবর

স্টাফ রিপোর্টার, কালের খবর : মহামারি করোনায় স্বাস্থ্যবিধি মেনে মসজিদে মসজিদে দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং অসহায় ছিন্নমূল-হতদরিদ্রদের মাঝে রান্না করা উন্নয়ত খাবার বিতরনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন পালন করেছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। গতকাল শুক্রবার বাদ জুম্মা নামায়ের পর ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা‘র নির্দেশে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দোয়া মাহফিল এবং গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়। এদিন দোয়া মাহফিলে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। একইসাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ ও ২১ আগস্ট ও ১৯৭১ সালের নিহত শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়। এছাড়াও টিকাটুলির নিজ বাসভবনে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করীম রেজা প্রায় দুই (২শত) শতাধিক বৃদ্ধ-শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরন করেন।
এদিকে রাজধানীর হাইকোর্ট মসজিদে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ দোয়া মাহফিল ও দুস্থদের মাছে খাবার বিতরণে অংশ নেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, মোয়াজ্জেম হোসেন,তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন। এছাড়াও মসজিদে দোয়া মাহফিলের পাশাপাশি শারিরিক প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ করেছেন ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক জুলহাস সরকার। এদিন ৬৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূইঁয়া। অপরদিকে ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মানিউর রহমান মৃধা মিশু ও সাধারণ সম্পাদক এমরান হোসেন বাসায় বাসায় রান্না করা খাবার পৌছে দেন। একইদিন বাদ জুম্মা নামাজের পর ৬৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নীরু আমিন নুরুল এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজা বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কর্মহীণ শ্রমজীবী ১৮০টি পরিবারের মাঝে চাল-ডাল ও সবজি বিতরণ করেছেন। ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জুয়েল ও সাধারণ সম্পাদক শওকত আলী জিমি হ্যাণ্ডস্যানিটাইজার ও মার্স্ক বিতরণ করেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com