রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগর উপজেলা প্রকৌশলির বিরুদ্ধে কাজ না করে মোটা অংকের টাকা আত্মসাৎ এর গুঞ্জন পা দিয়ে লিখে চতুর্থবার জিপিএ-৫ পেলেন তামান্না। কালের খবর মৌলভীবাজার সাংবাদিক ইউনিয়নের নিবন্ধন পত্র গ্রহণ। কালের খবর পুলিশ সম্মেলন : স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ ৬ জন নিউ ইয়র্কে যাবেন। কালের খবর বাঘারপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। কালের খবর বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর কুমিল্লায় সাংবাদিক জিতুকে হত্যার হুমকি, বাসায় প্রবেশ করে গুলিবর্ষণ। কালের খবর চট্টগ্রামে বিনা নোটিশে শতশত স্থাপনা ধ্বংস বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন জনজীবন ব্যাহত। কালের খবর দেবিদ্বারে ৩৩ টি প্রাইভেট হাসপাতাল- ডায়োগনেষ্টিক সেন্টারের ১৭ টি পরিদর্শন। কালের খবর
নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর

নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর

পাভেল মিয়া, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, কালের খবর : বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখার কমিটিতে ফুলবাড়ী উপজেলার কৃতিসন্তান স্বনামধন্য শিক্ষক ও সমাজকর্মী মোছাঃ হামিদা বেগম সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় এবং নবগঠিত জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ফুলবাড়ী উপজেলা শাখা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

রবিবার ২০ জুন সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট হতে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের অংশ গ্রহনে আনন্দ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার জিরো পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সমাবেশে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে নবগঠিত জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তব্যকালে জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সকলকে অভিনন্দন জানানোর পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে নবগঠিত জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com