শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের যাত্রা শুরু। কালের খবর

চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের যাত্রা শুরু। কালের খবর

কালের খবর ডেস্ক :

চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠনা করা হয়েছে। বৃহস্পতিবা (১ এপ্রিল) এর আনুষ্ঠানিক উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ট্রাস্টের সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন ফয়জুল মোস্তাফা কাজল। জয়নাল আবেদীন হয়েছেন সাধারণ সম্পাদক। এছাড়া সিনিয়র সহসভাপতি হয়েছেন হেফাজুল ইসলাম রুবেল, সহসভাপতি আজিজুল ইসলাম পাবেল। যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আবদুল মালেক, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তারেকুল ইসলাম সপ্নিলকে। সহসাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. রিজভী।

কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন মুবিনুল হক জীবন, সহকোষাধ্যক্ষ নাজমুল ইসলাম। ধর্ম সম্পাদক করা হয়েছে মো. রাসেলকে।

এছাড়া ছয় সদস্যের একটি উপদেষ্টা কমিটি করা হয়েছে। প্রধান উপদেষ্টা মাহমুদুল করিমের নেতৃত্বে অন্যান্য উপদেষ্টারা হলেন- মো. হারুন, মো. মিরাজ, মো. খোকন ও মো. সরওয়ার আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ হারুনের সভাপতিত্বে মুবিনুল হক জিবনের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ রাসেল।

সভাপতি ফয়জুল মোস্তাফা কাজল বলেন, অনেক দিন ধরে চকরিয়া ওমান প্রবাসীদের সঙ্গে নিয়ে মানবতার কাজ করার কথা ভাবছেন। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে সবাই এক হয়েছেন৷

সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বলেন, চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্ট একটি মানব কল্যাণমূলক সংগঠন৷ এর লক্ষ্য সুবিধা বঞ্চিত ওমান প্রবাসীদের পাশে দাঁড়ানো। মানব কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করার জন্যই এই সংগঠন করা হয়েছে৷ চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সংগঠনের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জয়নাল আবেদীন। পাশাপাশি সবার সহযোগিতা ও দোয়া কামনা করে তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com