শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের যাত্রা শুরু। কালের খবর

চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের যাত্রা শুরু। কালের খবর

কালের খবর ডেস্ক :

চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের কমিটি গঠনা করা হয়েছে। বৃহস্পতিবা (১ এপ্রিল) এর আনুষ্ঠানিক উদ্বোধন ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ট্রাস্টের সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন ফয়জুল মোস্তাফা কাজল। জয়নাল আবেদীন হয়েছেন সাধারণ সম্পাদক। এছাড়া সিনিয়র সহসভাপতি হয়েছেন হেফাজুল ইসলাম রুবেল, সহসভাপতি আজিজুল ইসলাম পাবেল। যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আবদুল মালেক, সাংগঠনিক সম্পাদক করা হয়েছে তারেকুল ইসলাম সপ্নিলকে। সহসাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. রিজভী।

কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন মুবিনুল হক জীবন, সহকোষাধ্যক্ষ নাজমুল ইসলাম। ধর্ম সম্পাদক করা হয়েছে মো. রাসেলকে।

এছাড়া ছয় সদস্যের একটি উপদেষ্টা কমিটি করা হয়েছে। প্রধান উপদেষ্টা মাহমুদুল করিমের নেতৃত্বে অন্যান্য উপদেষ্টারা হলেন- মো. হারুন, মো. মিরাজ, মো. খোকন ও মো. সরওয়ার আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে মোহাম্মদ হারুনের সভাপতিত্বে মুবিনুল হক জিবনের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ রাসেল।

সভাপতি ফয়জুল মোস্তাফা কাজল বলেন, অনেক দিন ধরে চকরিয়া ওমান প্রবাসীদের সঙ্গে নিয়ে মানবতার কাজ করার কথা ভাবছেন। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে সবাই এক হয়েছেন৷

সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বলেন, চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্ট একটি মানব কল্যাণমূলক সংগঠন৷ এর লক্ষ্য সুবিধা বঞ্চিত ওমান প্রবাসীদের পাশে দাঁড়ানো। মানব কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করার জন্যই এই সংগঠন করা হয়েছে৷ চকরিয়া ওমান প্রবাসী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সংগঠনের সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান জয়নাল আবেদীন। পাশাপাশি সবার সহযোগিতা ও দোয়া কামনা করে তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com