শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী বিক্ষোভে গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ২০। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী বিক্ষোভে গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ২০। কালের খবর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে মুসল্লিরদের ওপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিলে অংশ নেওয়া আশিক (২০) নামের এক তরুণ পুলিশের গুলিতে নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গুলিবিদ্ধ হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আশিক জেলা শহরের দাতিয়ারার সাগর মিয়ার ছেলে। এর আগে বিকেলে জেলা শহরের কাউতুলীতে মাদরাসা ছাত্রদের বিক্ষোভে তিনি গুলিবিদ্ধ হন।

তার মৃত্যুর খবরে মাদরাসা ছাত্ররা হাসপাতালে জড় হয়ে সেখান থেকে নিহত আশিকের মরদেহ নিয়ে মিছিল করে শহর জুড়ে। এরআগে শুক্রবার বিকেল থেকে বিক্ষোভ শুরু করে মাদ্রাসা শিক্ষার্থীরা রেলওয়ে স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তাদের দখলে নেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, একজন নিহত হয়েছে বলে আমরা ইতিমধ্যে জানতে পেরেছি। তবে মৃত্যুর বিষয়টিেএখনো নিশ্চিত করে বলতে পারছি না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com