বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

কালের খবর রির্পোট :

পুলিশ যখন স্বচ্ছল হবে তখন এই বাহিনীর বিরুদ্ধে কোনো অভিযোগই থাকবে না বলে উল্লেখ করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার)। তিনি আরও বলেন, পুলিশ কেন দুর্নীতি করে? এর উত্তর খুঁজতে গিয়ে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। কারণগুলো দূর করতে বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে।

তিনি বলেন, একটু ভালো জীবনযাপনের জন্য অনেকে দুর্নীতিতে জড়ান। সন্তানদের ভালো স্কুলে পড়ানো, পরিবারের সবার জন্য মানসম্পন্ন চিকিৎসা- এ দুটি বিষয় দুর্নীতির অন্যতম কারণ। এই জায়গা থেকে পুলিশ সদস্যদের বের করতে একটি উদ্যোগ নেওয়া হয়েছে। ক্যাডেট কলেজের আদলে পুলিশের নিজস্ব স্কুল তৈরি করা হবে। প্রথমত ৮টি বিভাগীয় শহরে এই স্কুল তৈরি হবে। সেখানে সাধারণ জনগণের সন্তানরাও পড়তে পারবে। কমিশনার জানান, পুলিশ সদস্য ও তাদের পরিবারের চিকিৎসার জন্য স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হবে। পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে এরকম নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com