রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সার ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত। কালের খবর জলবায়ু পরিবর্তন ও বাংলাদেশে প্রভাব সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। কালের খবর টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর নূরকে ৭ দিনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজিরের নির্দেশ। কালের খবর শিক্ষকদের অধিকার ও মর্যাদা সুরক্ষা সময়ের দাবি : ডাঃ মিজান চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ক্র্যাপ জাহাজে ডাকাতি কালে গ্রেফতার ৩ জনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কালের খবর সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর শাহজাদপুরে মনিরামপুর বাজারে বাসের টিকিট কাউন্টারের উদ্বোধন। কালের খবর দোহারে ১৫ দিন থেকে মসজিদের মুয়াজ্জিন নিখোঁজ, পাগল প্রায় বাবা মা। কালের খবর
পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

কালের খবর রির্পোট :

পুলিশ যখন স্বচ্ছল হবে তখন এই বাহিনীর বিরুদ্ধে কোনো অভিযোগই থাকবে না বলে উল্লেখ করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার)। তিনি আরও বলেন, পুলিশ কেন দুর্নীতি করে? এর উত্তর খুঁজতে গিয়ে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। কারণগুলো দূর করতে বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে।

তিনি বলেন, একটু ভালো জীবনযাপনের জন্য অনেকে দুর্নীতিতে জড়ান। সন্তানদের ভালো স্কুলে পড়ানো, পরিবারের সবার জন্য মানসম্পন্ন চিকিৎসা- এ দুটি বিষয় দুর্নীতির অন্যতম কারণ। এই জায়গা থেকে পুলিশ সদস্যদের বের করতে একটি উদ্যোগ নেওয়া হয়েছে। ক্যাডেট কলেজের আদলে পুলিশের নিজস্ব স্কুল তৈরি করা হবে। প্রথমত ৮টি বিভাগীয় শহরে এই স্কুল তৈরি হবে। সেখানে সাধারণ জনগণের সন্তানরাও পড়তে পারবে। কমিশনার জানান, পুলিশ সদস্য ও তাদের পরিবারের চিকিৎসার জন্য স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হবে। পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে এরকম নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com