বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর নির্মাণ শ্রমিকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানাল ইনসাব। কালের খবর ভাষা দিবস পদক প্রদান গুণীজন সম্মাননা ও লেখক সম্মেলন ২০২৪। কালের খবর মুরাদনগরে কৃষি কার্যক্রম পরিদর্শনে মার্কিন দূতাবাস প্রতিনিধি। কালের খবর কুষ্টিয়ায় বাজার থেকে ক্রয় করা মাংসে মিলল পুরুষাঙ্গ ! কালের খবর চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর
পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে : ডিএমপি কমিশনার। কালের খবর

কালের খবর রির্পোট :

পুলিশ যখন স্বচ্ছল হবে তখন এই বাহিনীর বিরুদ্ধে কোনো অভিযোগই থাকবে না বলে উল্লেখ করেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার)। তিনি আরও বলেন, পুলিশ কেন দুর্নীতি করে? এর উত্তর খুঁজতে গিয়ে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। কারণগুলো দূর করতে বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে।

তিনি বলেন, একটু ভালো জীবনযাপনের জন্য অনেকে দুর্নীতিতে জড়ান। সন্তানদের ভালো স্কুলে পড়ানো, পরিবারের সবার জন্য মানসম্পন্ন চিকিৎসা- এ দুটি বিষয় দুর্নীতির অন্যতম কারণ। এই জায়গা থেকে পুলিশ সদস্যদের বের করতে একটি উদ্যোগ নেওয়া হয়েছে। ক্যাডেট কলেজের আদলে পুলিশের নিজস্ব স্কুল তৈরি করা হবে। প্রথমত ৮টি বিভাগীয় শহরে এই স্কুল তৈরি হবে। সেখানে সাধারণ জনগণের সন্তানরাও পড়তে পারবে। কমিশনার জানান, পুলিশ সদস্য ও তাদের পরিবারের চিকিৎসার জন্য স্পেশালাইজড হাসপাতাল তৈরি করা হবে। পুলিশকে স্বচ্ছতার জায়গায় আনতে এরকম নানাবিধ উদ্যোগ নেওয়া হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com