বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
রাজৈর থানার ওসি প্রত্যাহার । কালের খবর

রাজৈর থানার ওসি প্রত্যাহার । কালের খবর

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হান্নান।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে এই আদেশ জারি করে মাদারীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান। পরে বিকালে এই চিঠি পৌঁছে দেয়া হয় থানা কার্যালয়ে। তবে সেখানে নতুন কাউকে অফিসার ইনচার্জ হিসেবে এখনও দেয়া হয়নি।

তিনি জানান, ওসি খোন্দকার শওকত জাহানকে পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে।

কী কারণে পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে– এর কারণ জানতে চাইলে তিনি জানান, এটি পুলিশের নিয়মিত বিষয়।

ওসি জানান, খোন্দকার শওকত জাহানের বিরুদ্ধে সাধারণ মানুষের সঙ্গে অসদাচরণ, নির্দোষ মানুষকে বিনাকারণে আটকে রেখে মারধরের অভিযোগ ওঠে। এরই প্রতিবাদে সম্প্রতি বিক্ষোভ ও মানববন্ধন করে ছিল রাজৈরবাসী।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com