মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন,সীতাকুন্ড, থেকে, কালের খবর : সীতাকুণ্ডের মাটি ও মানুষের প্রিয় মানুষ, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য, মাতৃভূমি সামাজিক সংগঠনের সম্মানিত পৃষ্ঠপোষক জনরত্ন আ ম ম দিলসাদ আজ চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে ৪৪ লক্ষ টাকার অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন।

উল্লেখ যে গতবছর মাতৃভূমি সামাজিক সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মনোবিকাশে শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, স্বদেশবোধের শপথ ও “না” এর প্রচারাভিযান কর্মসূচিতে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রতিষ্ঠানসমূহের জন্য ২৭ লক্ষ টাকার অনুদানের ঘোষণা দেন। সে অঙ্গিকারের আলোকে আজ তিনি কথাকলি উচ্চ বিদ্যালয় ও জাফরনগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন। এর আগে তিনি হামিদ উল্লাহ হাট উচ্চ বিদ্যালয় ও সাদেক মস্তান (রঃ) উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান করেন। সহসা মহানগর মীর সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, আর আর টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় ও লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য অনুদান হস্তান্তর করবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com