বুধবার, ০৩ অগাস্ট ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন,সীতাকুন্ড, থেকে, কালের খবর : সীতাকুণ্ডের মাটি ও মানুষের প্রিয় মানুষ, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য, মাতৃভূমি সামাজিক সংগঠনের সম্মানিত পৃষ্ঠপোষক জনরত্ন আ ম ম দিলসাদ আজ চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে ৪৪ লক্ষ টাকার অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন।

উল্লেখ যে গতবছর মাতৃভূমি সামাজিক সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মনোবিকাশে শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, স্বদেশবোধের শপথ ও “না” এর প্রচারাভিযান কর্মসূচিতে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রতিষ্ঠানসমূহের জন্য ২৭ লক্ষ টাকার অনুদানের ঘোষণা দেন। সে অঙ্গিকারের আলোকে আজ তিনি কথাকলি উচ্চ বিদ্যালয় ও জাফরনগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন। এর আগে তিনি হামিদ উল্লাহ হাট উচ্চ বিদ্যালয় ও সাদেক মস্তান (রঃ) উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান করেন। সহসা মহানগর মীর সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, আর আর টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় ও লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য অনুদান হস্তান্তর করবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com