শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই যুবলীগ নেতা গ্রেপ্তার। কালের খবর

বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই যুবলীগ নেতা গ্রেপ্তার। কালের খবর

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে, কালের খবর :

কক্সবাজারের চকরিয়ার ঢেমুশিয়ায় আলোচিত বৃদ্ধ লাঞ্ছনাকারী ওয়ার্ড যুবলীগ নেতা আনছুর আলম (৪০) কে আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

আজ সকালে মহেশখালীর ষাটমারা এলাকা থেকে তাকে আটক করে পুলিশের একটি টিম।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্যে, গত ২৪ মে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চকরিয়ার ঢেমুশিয়ায় বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতন করে আনছুর আলমের নেতৃত্বে কয়েকজন। আলোচিত ওই মামলার প্রধান আসামী আনছুর পালিয় গেলেও তিনজনকে আটক করে পুলিশ। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরালের পর সর্বত্র নিন্দার ঝড় উঠে।
ঘটনার মূলহোতা আনছুর আলমকে গ্রেফতার করতে ব্যর্থ হওয়ায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠে। অবশেষে আজ পুলিশের হাতে ধরা পড়ে আনছুর আলম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com