শনিবার, ২১ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর
বার্সা ছাড়ছেন মাসচেরানো

বার্সা ছাড়ছেন মাসচেরানো

কালের খবর ডেস্ক: চলতি মাসেই বার্সেলোনা ছাড়ছেন ডিফেন্ডার জেভিয়ার মাসচেরানো।
কাতালান ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। স্প্যানিশ গণমাধ্যম অবশ্য দাবী জানিয়েছে আর্জেন্টাইন এই তারকা চাইনিজ সুপার লীগের ক্লাব হেবেই চায়না ফরচুনে পাড়ি জমাচ্ছেন।
বার্সেলোনা জানিয়েছে ৩৩ বছর বয়সী মাসচেরানোকে ক্লাবের পক্ষ থেকে বুধবার আনুষ্ঠানিক বিদায় জানানো হবে। সমর্থকরা অবশ্য বৃহস্পতিবার কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালে এস্পানেয়লের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে তাদের প্রিয় তারকাকে বিদায় জানানোর সুযোগ পাচ্ছে। ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘জেভিয়ার মাসচেরানো সাড়ে সাত বছর পরে বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন।’
পাঁচবারের ইউরোপীয়ান চ্যাম্পিয়ন বার্সার পক্ষ থেকে নিশ্চিত করে মাসচেরানোর পরবর্তী গন্তব্য প্রসঙ্গে কিছু বলা হয়নি। তবে বার্সেলোনার ক্রীড়া দৈনিক এল মুনডো দিপোর্তিভো বলেছে, আগামী শুক্রবার তিনি নতুন ক্লাব হেবেই চায়না ফরচুনে যোগ দিতে যাচ্ছে। স্পেনের দক্ষিনাঞ্চলীয় শহর মারবেলাতে প্রাক-মৌসুম অনুশীলনে আসছে চায়না ফরচুন ক্লাব। ডিসেম্বরে আরেক কাতালান পত্রিকা স্পোর্ট জানিয়েছিল হেবেই আর্জেন্টাইন ডিফেন্ডারের সাথে ১০ মিলিয়ন ইউরোর চুক্তি করেছে।
২০১০ সালের আগস্টে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন মাসচেরানো। দীর্ঘ এই সময়ে তিনি বার্সার হয়ে চারটি লা লিগা, দুটি কোপা ডেল রে, দুটি চ্যাম্পিয়নস লীগ ও দুটি ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছেন। বার্সার হয়ে ৩৩৪টি ম্যাচে মাত্র একটি গোল করেছেন। ২০১৭ সালের এপ্রিলে ওসাসুনার বিপক্ষে ৭-১ গোলের জয়ের ম্যাচটিতে সতীর্থদের চাপে পড়ে স্পট কিক থেকে বার্সাকে গোল উপহার দিয়েছিলেন। মাসচেরানোর আগে শুধুমাত্র স্পেনের বাইরে লিওনেল মেসি ও ডানি আলভেস বার্সেলেনোর হয়ে বেশী ম্যাচ খেলেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com