শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই শতাধিক বিদ্যুতের খুঁটিতে ব্যাহত হচ্ছে ডেমরা-যাত্রাবাড়ী সড়ক উন্নয়ন কাজ পূর্বাচলে আন্তর্জাতিক প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন। কালের খবর কোটালীপাড়ায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালিত। কালের খবর বেলকুচিতে বাল্যবিয়ে দেয়ার অপরাধে কনের পিতার কারাদন্ড। কালের খবর নবীনগরে মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ মেহেরপুর মানুষের সব স্বপ্ন পুরণ হচ্ছে ব্যাপক ভাবে : প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। কালের খবর নবীনগরে বিটঘর মহেশ রোডের উন্নয়ন কাজে ধীরগতি চলাচলে চরম দুর্ভোগ ডেমরা-যাত্রাবাড়ী সড়কে গ্যাস লাইনে ফাটল, দুর্ঘটনার আতংকে রাস্তায় দীর্ঘ যানজট। নিত্য প্রয়োজনীয় পণ্যের উচ্চ মূল্য, সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তাড়াশ উপজেলার নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ চাকরৌহালী ও কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে ম‍্যানিজিং কমিটি গঠনে ব‍্যাপক অনিয়ম। কালের খবর
বার্সা ছাড়ছেন মাসচেরানো

বার্সা ছাড়ছেন মাসচেরানো

কালের খবর ডেস্ক: চলতি মাসেই বার্সেলোনা ছাড়ছেন ডিফেন্ডার জেভিয়ার মাসচেরানো।
কাতালান ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। স্প্যানিশ গণমাধ্যম অবশ্য দাবী জানিয়েছে আর্জেন্টাইন এই তারকা চাইনিজ সুপার লীগের ক্লাব হেবেই চায়না ফরচুনে পাড়ি জমাচ্ছেন।
বার্সেলোনা জানিয়েছে ৩৩ বছর বয়সী মাসচেরানোকে ক্লাবের পক্ষ থেকে বুধবার আনুষ্ঠানিক বিদায় জানানো হবে। সমর্থকরা অবশ্য বৃহস্পতিবার কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনালে এস্পানেয়লের বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে তাদের প্রিয় তারকাকে বিদায় জানানোর সুযোগ পাচ্ছে। ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘জেভিয়ার মাসচেরানো সাড়ে সাত বছর পরে বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন।’
পাঁচবারের ইউরোপীয়ান চ্যাম্পিয়ন বার্সার পক্ষ থেকে নিশ্চিত করে মাসচেরানোর পরবর্তী গন্তব্য প্রসঙ্গে কিছু বলা হয়নি। তবে বার্সেলোনার ক্রীড়া দৈনিক এল মুনডো দিপোর্তিভো বলেছে, আগামী শুক্রবার তিনি নতুন ক্লাব হেবেই চায়না ফরচুনে যোগ দিতে যাচ্ছে। স্পেনের দক্ষিনাঞ্চলীয় শহর মারবেলাতে প্রাক-মৌসুম অনুশীলনে আসছে চায়না ফরচুন ক্লাব। ডিসেম্বরে আরেক কাতালান পত্রিকা স্পোর্ট জানিয়েছিল হেবেই আর্জেন্টাইন ডিফেন্ডারের সাথে ১০ মিলিয়ন ইউরোর চুক্তি করেছে।
২০১০ সালের আগস্টে লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন মাসচেরানো। দীর্ঘ এই সময়ে তিনি বার্সার হয়ে চারটি লা লিগা, দুটি কোপা ডেল রে, দুটি চ্যাম্পিয়নস লীগ ও দুটি ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছেন। বার্সার হয়ে ৩৩৪টি ম্যাচে মাত্র একটি গোল করেছেন। ২০১৭ সালের এপ্রিলে ওসাসুনার বিপক্ষে ৭-১ গোলের জয়ের ম্যাচটিতে সতীর্থদের চাপে পড়ে স্পট কিক থেকে বার্সাকে গোল উপহার দিয়েছিলেন। মাসচেরানোর আগে শুধুমাত্র স্পেনের বাইরে লিওনেল মেসি ও ডানি আলভেস বার্সেলেনোর হয়ে বেশী ম্যাচ খেলেছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com