শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর পৈত্রিক সম্পত্তি ভূমিদস্যু হাতে থেকে রক্ষার দাবিতে সংবাদ সম্মেলন জগন্নাথপুরে রেমিটেন্স যোদ্ধার মৃত্যু এলাকায় শোকের ছায়া, জানাযা সম্পন্ন। কালের খবর সাইবার অপরাধ দমন ও অপপ্রচার ঠেকাতে একটি আলাদা ‘সাইবার পুলিশ ইউনিট’ হবে : সংসদে প্রধানমন্ত্রী রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ কর্মসূচি উদ্বোধন। কালের খবর ইউপি চেয়ারম্যান পিতার এক ছেলে এমপি আরেক ছেলে উপজেলা চেয়ারম্যান। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এম নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক। কালের খবর
নবীগঞ্জে সামাজিক দূরত্ব বজায় রাখতে খোলা মাঠে মাছ ও কাচামালের দোকান স্থানান্তর। কালের খবর

নবীগঞ্জে সামাজিক দূরত্ব বজায় রাখতে খোলা মাঠে মাছ ও কাচামালের দোকান স্থানান্তর। কালের খবর

নবীগঞ্জ থেকে শাহরিয়ার আহমেদ শাওন, কালের খবর : নবীগঞ্জ শহরের সরকারি জে,কে উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রাখতে মাছ ও কাচামালের দোকান স্থানান্তর করা হয়েছে। আজ সোমবার নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয়ের মাঠে দোকান পাঠ বসানো হয়।

পৌরসভা ও উপজেলা প্রশাসনের উদ্যেগে গতকাল রবিবার সকল মাছ ও কাচামাল ব্যবসায়ীদের খোলা মাঠে দূরত্ব বজায় রেখে দোকান বসানোর আহবান করা হয়।

এসময় প্রতিদিন সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত দোকান খোলা রাখার নির্দেশ দেওয়া হয়।

সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারি নির্দেশনা থাকলেও স্থানীয় ঘনবসতি পূর্ণ দোকান গুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখা কষ্ট সাধ্য ছিল।করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে তিন ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে খোলা মাঠে মাছ ও কাচামালের দোকান স্থানান্তর করা হয়েছে।

সরজমিনে গিয়ে দেখা যায়, প্রান্তুিক খোলা মাঠে চিরচারিত উৎসব মুখর গ্রাম্য মেলার ন্যায় দোকান পাঠ বসানো হয়েছে।এসময় ক্রেতাদের সংখ্যাও দেখা যায় চোখে পড়ার মতো। শুটকি থেকে শুরু করে মাছ, তরিতরকারি, কলা,পান সুবারি, নিত্যপ্রয়োজনীয় দোকান বসেছে।প্রথম দিন হওয়ায় এসময় আরো অনেক দোকানি দের দেখা যায় বাশ গেরে দোকান সাঝাতে।ক্রেতাদের পেয়ে বিক্রেতাদের মুখেও হাসি দেখা যায়।

সামাজিক দূরত্ব বজায় রেখে উৎসব মুখর পরিবেশে ব্যবস্য করতে দেখা যায় দোকানিদের।

Sent from Yahoo Email App for Android

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com