শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
মাধবদীতে রাতের আঁধারে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন- সমাজ সেবক মোঃ বেনুজির আহমেদ। কালের খবর

মাধবদীতে রাতের আঁধারে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলেন- সমাজ সেবক মোঃ বেনুজির আহমেদ। কালের খবর

এম আর মাইনউদ্দীন নরসিংদী, কালের খবর :

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধে সারা দেশ কার্যত স্থবির হয়ে আছে। ফলে এদেশের বিশাল এক জনগোষ্ঠী যারা দৈনিক রোজগারের উপর ভিত্তি করেই তাদের পরিবার-পরিজনকে নিয়ে বেঁচে থাকার সংগ্রামে লিপ্ত ছিলো, এই মুহুর্তে তারা কিভাবে দু’বেলা নিজেদের আহার জোটাবে সেই চিন্তায় দিশেহারা।

এই অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে যতটুকু সম্ভব ত্রাণ বিতরণ করছেন। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং ব্যক্তি বিশেষ এসব অসহায়দের পাশে এসে দাঁড়াচ্ছেন। এর ধারাবাহিকতায় মাধবদী শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও তরুন সমাজ সেবক মোঃ বেনুজির আহমেদ ও এই মানবিক কাজে সম্পৃক্ত রয়েছে।

মাধবদী পৌরসভায় করোনা ভাইরাস প্রতিরোধে মোঃ বেনুজির আহমেদ নানা সচেতনতামূলক কার্যক্রম এবং অসহায় ও দুঃস্থদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। এরই আলোকে শুক্রবার (১৭ এপ্রিল) থেকে মাধবদী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মাধবদী পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি- মোঃ বেনুজির আহমেদ। এসময় তাকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন নরসিংদী সদর উপজেলা তাতীলীগের সভাপতি মোহাম্মদ শাহিনুর মিয়া, মাধবদী থানা কৃষকলীগের আহবায়ক -মোঃখাইরুল ইসলাম খান, নরসিংদী সদর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ সোহেল রানা, নরসিংদী সদর উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক -মোঃ জাকির হোসেন, মাধবদী থানা কৃষকলীগের সদস্য সচিব-বাবু সুখরজ্ঞন,মাধবদী থানা ছাএলীগের সভাপতি মোঃ মাসুদ রানা, মাধবদী থানা ছাএলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন, মাধবদী পৌরসভা তাতীলীগের আহ্বায়ক -শামস্ সুমন, মাধবদী পৌরসভা ছাএলীগের সভাপতি মোঃ আলিফ আহমেদ আলী, সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান সৈকত, মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাএলীগের আহবায়ক -মোঃ মামুন জন, যুগ্নআহবায়ক মোঃ ওয়াসিম, যুগ্নআহবায়ক মোঃ শরিফুল ইসলাম অপু প্রমুখ।
বিকাল থেকে গবীর রাত প্রর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তারা এসব খাদ্য সামগ্রী অসহায় পরিবারগুলোর দরজায় রেখে এসেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ৫কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১কেজি তৈল ও ১ কেজি লবন।
আজ ১৮ এপ্রিল দুপুরে কালের খবর কে মোঃ বেনুজির আহমেদ বলেন, আমার বসবাসের এলাকায় অনেক মধ্যবিত্ত এবং দরিদ্র ব্যক্তি আছেন যারা লজ্জার কারণে ত্রাণ সামগ্রী নিতে আসতে পারেন না। তাই নিজের বিবেক এবং সামাজিক দায়বদ্ধতা থেকে নিজস্ব অর্থায়নে আমি আমার এলাকার মাধবদী পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের এবং আশেপাশে যারা আছেন ও ত্রাণ নিতে আসতে পারছেন না, এমন কিছু পরিবারকে তাদের ঘরে ঘরে গিয়ে খাবার সামগ্রী পৌঁছে দিয়েছি।

এসময় তিনি সাংবাদিকদের মাধ্যমে -করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনামূলক হিসেবে সবাই সামাজিক দুরত্ত বজায় রেখে চলাচল এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হবারও অনুরোধ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com