রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন। কালের খবর

ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন। কালের খবর

নড়াইল প্রতিনিধি, কালের খবর:

ঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন হয়েছে। ঢাকার মোহাম্মদপুরে ঢাকা কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য এস এম প্রিন্সের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার কালিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মির্জাপুর গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকার মোহাম্মদপুরে ঢাকা কলেজের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য এস এম প্রিন্স নিহত হন। সে সেনাবাহিনীর একটি গাড়ীতে সাভার থেকে মাওয়া জাজিরা পয়েন্টে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা সিএমএইচ হাসপাতাল থেকে সেনাবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টার যোগে ক্যাপ্টেন আদনানের নেতৃত্বে একদল সেনা সদস্য তার মরদেহ কালিয়ায় নিয়ে আসে। কালিয়া শহীদ আব্দুস সালাম ডিগ্রি কলেজ মাঠে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে যশোর সেনানিবাসের ক্যাপ্টেন মেহজাবিনের নেতৃত্বে একটি সেনাদল তাকে গার্ড অফ অনার প্রদান করেন। এ সময় বিউগলে করুন সুর বাজানো হয়।

সেনা সদস্য এস এম প্রিন্সের মরদেহ তার বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী, মা-বাবা, আত্মীয় স্বজন ও উপস্থিত এলাকাবাসী। এ সময় এক সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। বাদজুম্মা তার নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা।

কালিয়া পৌর মেয়র ফকির মসফিকুর রহমান বলেন, নিহত সেনা সদস্য এস এম প্রিন্স ২০১০ সালে সেনাবাহিনীতে যোগদান করেন। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com