শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন নেভানোর পর্যাপ্ত ব্যবস্থা নেই যশোরের অধিকাংশ হাসপাতাল ও ক্লিনিকে। কালের খবর তাড়াশ উপজেলায় আবারও ধুম পরেছে পাট ধোয়ার। কালের খবর তাড়াশ উপজেলায় মহেশরৌহালী সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ে দূরর্নীতির আভিযোগ উঠেছে। কালের খবর গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালালেন যৌণ হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রধান শিক্ষক সবুর মাষ্টার। কালের খবর পদ্মা সেতুর প্রভাবে যশোরে বিমান যাত্রী কমেছে ৫০ শতাংশ। কালেন খবর জরাজীর্ণ ভবনে ঝুঁকিপূর্ণ পাঠদান, আট শত শিক্ষার্থীর জন্য ৫ শিক্ষক। কালের খবর বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর সাভারে সাংবাদিককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন সাংবাদিকরা। কালের খবর নেপালের কাঠমান্ডুতে আন্তর্জাতিক জলবায়ু সম্মেলনে যোগ দিলেন সাংবাদিক এম আই ফারুক আহমেদ। কালের খবর দিঘলিয়ার সেনহাটী মহা শ্মশান ঘাট রক্ষায় স্থানীয় এমপি’র পদক্ষেপ। কালের খবর
তাড়াইলে মুজিব শতবর্ষ বর্ণাঢ্য ভাবে পালিত। কালের খবর

তাড়াইলে মুজিব শতবর্ষ বর্ণাঢ্য ভাবে পালিত। কালের খবর

ওয়াসিম উদ্দিন সোহাগ , তাড়াইল (কিশোরগঞ্জ) থেকে, কালের খবর : কিশোরগঞ্জের তাড়াইলে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালন করেছে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জানা গেছে, আজ মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সকাল ৯ টার দিকে উপজেলা পরিষদ চত্বর বালুর মাঠে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো.তারেক মাহমুদ, ভাইস- চেয়ারম্যান মো. নাজমুল হক আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকী, ছাত্রলীগের পক্ষে হুমায়ূন কবির, তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খানসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ছাড়াও অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে মুজিব শতবর্ষের কেক কাটেন উপজেলা প্রশাসন।
কেক কাটা শেষে উপজেলা নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস – চেয়ারম্যান মোছা.নার্গিস সুলতানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল হাই, উপজেলা প্রকৌশলী মো.রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.গোলাম কিবরিয়ারসহ উপজেলা পরিষদে কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সকল শ্রেনীপেশার জনগণ।
এছাড়া উপজেলা আওয়ামীলীগ পৃথক পৃথক ভাবে মুজিব শতবর্ষ পালন করে।

দুপুর ১ টার দিকে উপজেলা ছাত্রলীগের পরিক্ষিত রাজপথের মুজিব সৈনিক হুমায়ূন কবিরের নেতৃত্বে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামন থেকে একটি বর্ণাঢ্য ব্যতিক্রম ধর্মী মিছিল বের হয়। পাঁচ শতাধিক ছাত্র/ ছাত্রী নেতা নেত্রীদের অংশগ্রহনের মাধ্যমে, আনন্দ মিছিল বের হয়ে, সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভাস্কর্যে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে একই স্থানে আলোচনা সভায় মিলিত হয়।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকীর নেতৃত্বে দুপুর ২ টার দিকে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে তাড়াইল কাছেমুল উলুম মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করেন। ও দলীয় কার্যলয়ে এসে কেক কাটেন। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ঈসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন আপনাদের মাধ্যমে আমি প্রধানমন্ত্রীর কাছে বলতে চাই তাড়াইলে যারা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে,চাকুরী দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা লুট করছে, ইয়াবা ব্যবসায়ীদের মদদ দিচ্ছে তাদের হাত থেকে তাড়াইলের মানুষকে বাঁচান, আওয়ামী লীগ কে বাঁচান। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গিয়াসউদ্দিন উদ্দিন লাকি মুজিব শতবর্ষ উপলক্ষে ধীর প্রত্যয় ব্যাক্ত করে বলেন, অনুপ্রবেশকারী আওয়ামী লীগারদের বের করে তাড়াইলকে একটি আদর্শ শক্তিশালী আওয়ামীগের ঘাঁটি হিসাবে গড়ে তুলব। যুগ্ন সাধারন সম্পাদক এ,কে,মাইনুজ্জামান নবাব বলেন তাড়াইল উপজেলায় নারী পুরুষের সমান অংশ গ্রহনের মাধ্যমে এত সুন্দর বর্নাঢ্য অনুষ্ঠান সফল করতে পারায় উপস্থিত সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন । অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com