বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
মাদককে গুরুত্ব দিয়ে কাজ করবেন নতুন এসপি

মাদককে গুরুত্ব দিয়ে কাজ করবেন নতুন এসপি

চট্টগ্রাম, কালের খবর : চট্টগ্রাম অঞ্চলে মাদক সংক্রান্ত সমস্যা আছে জানিয়ে তা নিয়ে গুরুত্ব দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন জেলার নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।
php glass

পুলিশ সুপার বলেন, চট্টগ্রামে মাদক নিয়ে সমস্যা আছে। যেহেতু পাশে কক্সবাজার জেলা। এজন্য মাদকের বিষয়ে আমি গুরুত্ব দেবো। এর পাশাপাশি চুরি-ডাকাতি হয় এখানে, বিষয়টি নিয়ে কাজ করবো। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করবো।
ksrm

চট্টগ্রাম জেলাবাসীকে সুখে-শান্তিতে রাখার জন্য যা যা করা দরকার সব করার সর্বাত্মক চেষ্টা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

এসএম রশিদুল হক বলেন, আমি দায়িত্ব নিয়েছি মাত্র ৭ দিন হয়েছে। এখানকার অপরাধ নিয়ে আমাকে একটু স্টাডি করতে হবে। আপনাদের এটুকু বলতে পারি, পরিবর্তন লক্ষ্য করবেন। আমাকে এক মাস সময় দিন।

নিজেকে মিডিয়াবান্ধব পুলিশ কর্মকর্তা জানিয়ে সাংবাদিকদের প্রতি এসএম রশিদুল হক বলেন, কোনো তথ্য থাকলে আমার সঙ্গে শেয়ার করবেন। নেতিবাচক কিছু থাকলে আমাদের জানাবেন। আমাকে কাজ করার সুযোগটা দিতে হবে। সবকিছু যে আমার নজরে আসবে তা নয়। আমাকে বলার পরও যদি দেখেন কোনো কাজই হচ্ছে না, তখন সেটা আলাদাভাবে দেখতে পারেন। আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা চাই। আমাদের পক্ষ থেকেও সর্বোচ্চ সহযোগিতা পাবেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞার সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com