বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাভার আট শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ। কালের খবর

সাভার আট শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ। কালের খবর

সাভার (ঢাকা) প্রতিনিধি, কালের খবর : ঢাকা-আরিচা মহাসড়কের সাভার অংশে দ্বিতীয় দিনের উচ্ছেদ অভিযানে আরও প্রায় আট শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ (সওজ) কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত সওজ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও যুগ্মসচিব মো. মাহবুবর রহমান ফারুকীর এ অভিযান পরিচালনা করেন।

কালের খবরকে  মাহবুবুর রহমান ফারুকী বলেন, আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে সামনে রেখে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে নবীনগর পর্যন্ত মহাসড়কের উভয়পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়েছে। উচ্ছেদ অভিযানের প্রথমদিন সোমবার প্রায় সাত শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। মঙ্গলবার দ্বিতীয় দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত সাভার থানা স্ট্যান্ড এলাকায় প্রায় আট শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। পর্যায়ক্রমে নবীনগর জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত এ উচ্ছেদ অভিযান চালানো হবে।

তিনি আরও বলেন, অভিযান চলাকালে দুপুরে পাকিজা গার্মেন্টসের অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গেলে বাধা দেন কারখানাটির কর্মকর্তা ও শ্রমিকরা। পরে আমরা সেই কারখানাকে পাঁচ দিনের সময় বেধে দেই। আগামী পাঁচদিনের মধ্যে কারখানার কর্তৃপক্ষ যদি সড়কের জমি থেকে না সরে, তাহলে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com