শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
অন্যদের তুলনায় ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির। কালের খবর

অন্যদের তুলনায় ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির। কালের খবর

কালের খবর ডেস্ক :

বিশ্বের অন্যান্য জাতি গোষ্ঠীর চেয়ে ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ।

গাজায় চালানো ইসরাইলের সাম্প্রতিক হামলা প্রসঙ্গে তিনি এ মন্তব্য করেন। খবর আনাদলু আরবির।

বুধবার মালয়েশিয়ার লাংকাভিতে আন্তর্জাতিক বিমান ও সমুদ্রের ন্যাভিগেশন ফেয়ার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মাহাথির বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড ইসরাইলের চিরচারিত স্বভাব। তাদের অধিকাংশই সন্ত্রাসী মনোভাবের। অন্যান্য জাতির চেয়ে তারা বেশী উগ্র ও সহিংস।

আন্তর্জাতিক সম্প্রদায়ের ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো উচিত জানিয়ে মাহাথির বলেন, এই অব্যাহত সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিত। আমরা মনে করি সহিংসতা এই অঞ্চলের সমস্যা সমাধান করতে পারে না।

এর আগে গত শনিবার পাকিস্তান থেকে ফেরার পথে মাহাথির বলেছিলেন,পশ্চিমা বিশ্ব ইসরাইলকে সবধরনের সহযোগিতা করার কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে ভয়ে মুখ খুলে না। কারণ তাদের ধারণা, ইসরাইলের বিরুদ্ধে কোনো বক্তব্য দিলে পশ্চিমা দেশগুলো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

এ কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায়

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com