বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নিউমুরিং হতে অপহরণ হওয়া শিশুটি কে লক্ষীপুর জংগল থেকে উদ্ধার : প্রেস ব্রিফিংয়ে ডিসি শাকিলা। কালের খবর নবীনগরে সাংবাদিক বাবুলকে প্রাণনাশের হুমকির অডিও ভাইরাল, প্রশাসন নিরব। কালের খবর গুলিতে ছাত্রদল নেতা নিহত : ব্রাহ্মণবাড়িয়ার এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন। কালের খবর ছাত্রলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উচ্ছাস আর প্রাণচাঞ্চল্য। কালের খবর খনি শিল্পে কর ন্যায্যতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ। কালের খবর টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ক্রিকেটার রাজু গ্রেফতার। কালের খবর মায়ের কিডনি নিয়ে বাঁচতে চায় ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কালের খবর সীতাকুণ্ডে বন্ধুর হাতে বন্ধু খুন। কালের খবর চনপাড়ার ‘মাদক সম্রাট’ বজলু ৬ দিনের রিমান্ডে। কালের খবর শত কোটি টাকা ও সম্পদের মালিক সওজ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী বিশ্বাস। কালের খবর
অন্যদের তুলনায় ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির। কালের খবর

অন্যদের তুলনায় ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির। কালের খবর

কালের খবর ডেস্ক :

বিশ্বের অন্যান্য জাতি গোষ্ঠীর চেয়ে ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ।

গাজায় চালানো ইসরাইলের সাম্প্রতিক হামলা প্রসঙ্গে তিনি এ মন্তব্য করেন। খবর আনাদলু আরবির।

বুধবার মালয়েশিয়ার লাংকাভিতে আন্তর্জাতিক বিমান ও সমুদ্রের ন্যাভিগেশন ফেয়ার উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মাহাথির বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড ইসরাইলের চিরচারিত স্বভাব। তাদের অধিকাংশই সন্ত্রাসী মনোভাবের। অন্যান্য জাতির চেয়ে তারা বেশী উগ্র ও সহিংস।

আন্তর্জাতিক সম্প্রদায়ের ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো উচিত জানিয়ে মাহাথির বলেন, এই অব্যাহত সন্ত্রাসবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিত। আমরা মনে করি সহিংসতা এই অঞ্চলের সমস্যা সমাধান করতে পারে না।

এর আগে গত শনিবার পাকিস্তান থেকে ফেরার পথে মাহাথির বলেছিলেন,পশ্চিমা বিশ্ব ইসরাইলকে সবধরনের সহযোগিতা করার কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে ভয়ে মুখ খুলে না। কারণ তাদের ধারণা, ইসরাইলের বিরুদ্ধে কোনো বক্তব্য দিলে পশ্চিমা দেশগুলো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

এ কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায়

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com