মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর
নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর

নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর

পাভেল মিয়া, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি, কালের খবর : বাংলাদেশ আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখার কমিটিতে ফুলবাড়ী উপজেলার কৃতিসন্তান স্বনামধন্য শিক্ষক ও সমাজকর্মী মোছাঃ হামিদা বেগম সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় এবং নবগঠিত জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ফুলবাড়ী উপজেলা শাখা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

রবিবার ২০ জুন সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট হতে যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের অংশ গ্রহনে আনন্দ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার জিরো পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সমাবেশে কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা জননেত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এমপি) মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে নবগঠিত জেলা কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তব্যকালে জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সকলকে অভিনন্দন জানানোর পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে নবগঠিত জেলা কমিটির নেতৃবৃন্দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com