সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী বিক্ষোভে গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ২০। কালের খবর

ব্রাহ্মণবাড়িয়ায় মোদিবিরোধী বিক্ষোভে গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ২০। কালের খবর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে মুসল্লিরদের ওপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিলে অংশ নেওয়া আশিক (২০) নামের এক তরুণ পুলিশের গুলিতে নিহত হয়েছেন।

শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গুলিবিদ্ধ হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আশিক জেলা শহরের দাতিয়ারার সাগর মিয়ার ছেলে। এর আগে বিকেলে জেলা শহরের কাউতুলীতে মাদরাসা ছাত্রদের বিক্ষোভে তিনি গুলিবিদ্ধ হন।

তার মৃত্যুর খবরে মাদরাসা ছাত্ররা হাসপাতালে জড় হয়ে সেখান থেকে নিহত আশিকের মরদেহ নিয়ে মিছিল করে শহর জুড়ে। এরআগে শুক্রবার বিকেল থেকে বিক্ষোভ শুরু করে মাদ্রাসা শিক্ষার্থীরা রেলওয়ে স্টেশনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে তাদের দখলে নেন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, একজন নিহত হয়েছে বলে আমরা ইতিমধ্যে জানতে পেরেছি। তবে মৃত্যুর বিষয়টিেএখনো নিশ্চিত করে বলতে পারছি না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com