শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর কক্সবাজারে স্পা’র আড়ালে অনৈতিক কর্মকাণ্ড। কালের খবর ডেমরায় পরিবহনে চাঁদা আদায়, গ্রেফতার ৩ চাঁদাবাজ। কালের খবর রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর
চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ। কালের খবর

মোঃ আশরাফ উদ্দীন,সীতাকুন্ড, থেকে, কালের খবর : সীতাকুণ্ডের মাটি ও মানুষের প্রিয় মানুষ, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য, মাতৃভূমি সামাজিক সংগঠনের সম্মানিত পৃষ্ঠপোষক জনরত্ন আ ম ম দিলসাদ আজ চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা, সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে ৪৪ লক্ষ টাকার অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন।

উল্লেখ যে গতবছর মাতৃভূমি সামাজিক সংগঠনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মনোবিকাশে শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, স্বদেশবোধের শপথ ও “না” এর প্রচারাভিযান কর্মসূচিতে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রতিষ্ঠানসমূহের জন্য ২৭ লক্ষ টাকার অনুদানের ঘোষণা দেন। সে অঙ্গিকারের আলোকে আজ তিনি কথাকলি উচ্চ বিদ্যালয় ও জাফরনগর অপর্ণা চরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করেন। এর আগে তিনি হামিদ উল্লাহ হাট উচ্চ বিদ্যালয় ও সাদেক মস্তান (রঃ) উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান করেন। সহসা মহানগর মীর সিরাজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, আর আর টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় ও লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের জন্য অনুদান হস্তান্তর করবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com