শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী শ্রীপুরে সাবেক এমপি এডভোকেট রহমত আলীর ১ম মৃত্যু বার্ষিকী ও স্বরনসভা অনুষ্ঠিত। কালের খবর সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট রহমত আলীর প্রথম মৃত্যু বার্ষিকী আগামীকাল। কালের খবর কুড়িগ্রামে স্ত্রীর নির্যাতন মামলায় প্রধান শিক্ষক আটক। কালের খবর কাওরান বাজারে কিশোরী ও নারীদের প্রকাশ্যে ইয়াবা ও গাজা বিক্রি : নীরব আইনশ্খৃলা বাহিনী। কালের খবর
ইতালির সড়কে প্রাণ ঝরলো বাংলাদেশী বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের ছেলের। কালের খবর

ইতালির সড়কে প্রাণ ঝরলো বাংলাদেশী বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের ছেলের। কালের খবর

কালের খবর ডেস্ক :: ইতালির রোমে সড়ক দুর্ঘটনায় কাজী রতন (৩৬) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত রতনের বাড়ি বি-বাড়িয়ার বাঞ্ছারামপুরের দরিকান্দি এলাকায়।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সাইকেলে কাজে যাওয়ার সময় রোম আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় পেছন থেকে একটি গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন রতন। এতে মারাত্মক আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে তাকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে এনে লাইফসাপোর্টে রাখা হয়। পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন তিনি। কিন্তু আর তার জ্ঞান ফেরেনি।

স্থানীয় সময় সোমবার বিকালে দেশটির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রতন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com