বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নরসিংদী সদরে প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে ভ্রামমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু। কালের খবর আবারো করোনায় মানবিক কর্মকাণ্ডে যুবলীগ। কালের খবর নবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার ! কালের খবর পোরশায় জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ। কালের খবর কুড়িগ্রামে লকডাউন পালনে পেশাজীবী সংগঠনের সাথে বৈঠক। কালের খবর রাজিবপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। কালের খবর পোতাজিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ সম্পাদক রাসেল শেখ। কালের খবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪’ঔষধ ফার্মেসীকে জরিমানা। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজংয়ে চার হাজার কেজি ঝাটকা ইলিশ উদ্ধার। কালের খবর বেগুনী রঙের ধান চাষ করে সফল কৃষক এনামুল। কালের খবর
বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর  : বাংলাদেশ পারে, পারবে। আর এজন্যই বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল বলে মন্তব্য করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ৭১ সালে অনেকের বলেছিল এই দেশ স্বাধীন হয়ে কী হবে? তলাবিহীন ঝুড়ি হবে। কিন্তু আমরা বিশ্বাস রেখেছিলাম। বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়।
এসময় তিনি বলেন, দেশে এমন লোকও আছে যিনি একটি ব্যাংকের সামান্য একটি এমডি পদের লোভে দেশের বিরুদ্ধে কাজ করতে পারে। এমন লোকও হয়! বাংলাদেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বেঁচে থাকলে ১০ বছরে মধ্যেই দেশ উন্নত হতো। কিন্তু দেশ সেই সুযোগ পায়নি।

আজ বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন।

বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। প্রতিবছর বাজেট পাশের পর বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান হয়।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com