মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর কুমিল্লায় নৌকার কাণ্ডারি হলেন শীর্ষ মাদক কারবারি আরফানুল হক রিফাত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর ড.ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত। কালের খবর ‘কবিগুরু রবীন্দ্রনাথ সাধারন মানুষের জন্য ছিলেন নিবেদিত প্রাণ’: নৌপরিবহন প্রতিমন্ত্রী। কালের খবর
বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর  : বাংলাদেশ পারে, পারবে। আর এজন্যই বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল বলে মন্তব্য করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ৭১ সালে অনেকের বলেছিল এই দেশ স্বাধীন হয়ে কী হবে? তলাবিহীন ঝুড়ি হবে। কিন্তু আমরা বিশ্বাস রেখেছিলাম। বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়।
এসময় তিনি বলেন, দেশে এমন লোকও আছে যিনি একটি ব্যাংকের সামান্য একটি এমডি পদের লোভে দেশের বিরুদ্ধে কাজ করতে পারে। এমন লোকও হয়! বাংলাদেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বেঁচে থাকলে ১০ বছরে মধ্যেই দেশ উন্নত হতো। কিন্তু দেশ সেই সুযোগ পায়নি।

আজ বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন।

বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। প্রতিবছর বাজেট পাশের পর বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান হয়।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com