বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল : প্রধানমন্ত্রী শেখ হাছিনা। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর  : বাংলাদেশ পারে, পারবে। আর এজন্যই বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল বলে মন্তব্য করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ৭১ সালে অনেকের বলেছিল এই দেশ স্বাধীন হয়ে কী হবে? তলাবিহীন ঝুড়ি হবে। কিন্তু আমরা বিশ্বাস রেখেছিলাম। বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়।
এসময় তিনি বলেন, দেশে এমন লোকও আছে যিনি একটি ব্যাংকের সামান্য একটি এমডি পদের লোভে দেশের বিরুদ্ধে কাজ করতে পারে। এমন লোকও হয়! বাংলাদেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বেঁচে থাকলে ১০ বছরে মধ্যেই দেশ উন্নত হতো। কিন্তু দেশ সেই সুযোগ পায়নি।

আজ বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন।

বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। প্রতিবছর বাজেট পাশের পর বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান হয়।

     দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com