রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর আওয়ামী লীগ মানেই দেশের সকল অর্জন আর স্বাধীনতা : প্রধানমন্ত্রী। কালের খবর পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নতুন স্মারক নোট দুই নদীর মোহনায় ক্যাম্পাস নির্মাণ কষ্টসাধ্য হলেও সম্ভব, মহামান্য রাষ্ট্রপতিকে রবি উপাচার্য। কালের খবর টাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার। কালের খবর যশোরের কেশবপুরে ভাড়াটিয়ার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ। শাহজাদপুরে ২ লক্ষাধিক টাকার নিষিদ্ধ চায়না দোয়ার জাল ধ্বংস। কালের খবর ডেমরায় আইনশৃঙ্খলার চরম অবনতি, বাড়ছে চাঁদাবাজি, চুরি, ছিনতাই, খুন
অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

কালের খবর প্রতিবেদক  : অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার একদিন আগে সচিব হিসেবে পদোন্নতি পেলেন ঢাকার বিভাগীয় কমিশনারের পদ থেকে সদ্য সরে যাওয়া অতিরিক্ত সচিব এম বজলুল করিম চৌধুরী।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়েছে। পদোন্নতির পর তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।
এম বজলুল করিম সোমবার (১৬ এপ্রিল) পিআরএলে যাবেন।

গত ১১ এপ্রিল ঢাকার নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ পেয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে এম আলী আজম। তখন বজলুল করিমকে কোথাও পদায়ন করে আদেশ জারি করা হয়নি।

বিসিএস সপ্তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা বজলুল করিম চৌধুরীর বাড়ি রাজবাড়ীর ধুনচি উপজেলায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com