মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

অবসরোত্তর ছুটিতে যাওয়ার একদিন আগে সচিব হলেন বজলুল করিম!

কালের খবর প্রতিবেদক  : অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার একদিন আগে সচিব হিসেবে পদোন্নতি পেলেন ঢাকার বিভাগীয় কমিশনারের পদ থেকে সদ্য সরে যাওয়া অতিরিক্ত সচিব এম বজলুল করিম চৌধুরী।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়েছে। পদোন্নতির পর তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।
এম বজলুল করিম সোমবার (১৬ এপ্রিল) পিআরএলে যাবেন।

গত ১১ এপ্রিল ঢাকার নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ পেয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে এম আলী আজম। তখন বজলুল করিমকে কোথাও পদায়ন করে আদেশ জারি করা হয়নি।

বিসিএস সপ্তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা বজলুল করিম চৌধুরীর বাড়ি রাজবাড়ীর ধুনচি উপজেলায়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com