বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
শেহ্জাদ মুনীম ফরেন চেম্বারের নতুন সভাপতি

শেহ্জাদ মুনীম ফরেন চেম্বারের নতুন সভাপতি

ফাইল ছবি

বাংলাদেশে বিদেশি বিনিয়োগকারীদের সংগঠন ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ফিকি) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের (বিএটি বাংলাদেশ) ব্যবস্থাপনা পরিচালক শেহ্জাদ মুনীম।

তিনি ফিকির ২০১৭-২০১৯ বর্ষের পরিচালক বোর্ডে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে স্নাতক সম্পন্ন করার পর শেহ্জাদ মুনীম ১৯৯৭ সালে টেরিটোরি অফিসার হিসেবে বিএটি বাংলাদেশে কর্মজীবন শুরু করেন।

তিনি ২০১০ সালে বিএটি বাংলাদেশের নন-এক্সিকিউটিভ ডিরেক্টর এবং ২০১৩ সালে প্রথম বাংলাদেশি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। বিএটি বাংলাদেশে দীর্ঘ দুই দশকের কর্মজীবনে তিনি নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, পাকিস্তান, শ্রীলঙ্কা, মালদ্বীপ এবং আফগানিস্তানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

অন্যদিকে দেশের বৃহৎ প্রাকৃতিক গ্যাস উত্তোলনকারী প্রতিষ্ঠান শেভরন বাংলাদেশের প্রেসিডেন্ট কেভিন লায়ন ফিকির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। পেশায় প্রকৌশলী লায়ন ১৯৮৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়েমিং বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ব্যাচেলর অব সায়েন্স ডিগ্রি লাভ করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com