শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতা অভিকে কুপিয়ে হত্যা। কালের খবর শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা। কালের খবর টাকায় ঘোরে যশোর সদর হাসপাতালের ট্রলি ও হুইল চেয়ার। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন। কালের খবর শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩। সখীপুরে ঘরের বেড়া কেটে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি। কালের খবর সকল অশুরী শক্তিকে উৎখাত করে আমাদের কে এগিয়ে যেতে হবে : রনজিৎ কুমার রায় (এমপি)। কালের খবর শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর সোনারগাঁয়ে সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর কে এই জাকির চেয়ারম্যান! এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক। কালের খবর
সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর

সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের সলঙ্গায় অর্থ সংকটে বন্ধ হয়ে থাকা খেইশ্বর বায়তুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসার ভবন নির্মানের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি হামিদুর রহমান ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মহুরিসহ এলাকার গণ্যমাণ্য বক্তিবর্গ উপস্থিত হয়ে ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন।

এই অঞ্চলের মানুষের দ্বীনি শিক্ষা দেওয়ার জন্য এলাকাবাসীর সহযোগিতায় ১৯৯৮ সালে মাদ্রাসাটি নির্মাণ হয়। বর্তমানে শ্রেণী কার্যক্রম চলমান রয়েছে,এখানে নূরাণী মক্তব বিভাগ,হেফজ বিভাগ,কিতাব বিভাগ,জামাতে নাহবেমীর পর্যন্ত পরিচালিত হয়ে আসছে।এখানে ১৫০ জন ছাত্র পাঠদান করছে এবং ৬ জন শিক্ষক নিয়মিত পাঠদান দিয়ে যাচ্ছেন উক্ত প্রতিষ্ঠানে ।

শুধু তাই নয় এখানে ৩০ জন ছাত্র লিল্লাহ বডিং এ থাকেন এবং উক্ত মাদ্রাসা থেকে তাদের তিন বেলা খাবার দেওয়া হয়।

খেইশ্বর বায়তুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহ্তামিম মাওঃ মোঃ শাহাদত হোসাইন বলেন, ইসলামি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বাঁচিয়ে রাখতে এলাকার এবং দেশ ও দেশের বাহিরের সকল
বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান করছি । তিনি আরোও বলেন,এই মাদ্রাসা আল্লাহর দ্বীনি শিক্ষা দেওয়া হয়, কোমলমতি শিশুদের জন্য দয়াকরে সবাই সহযোগিতা করবেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com