বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীপুরে লিচুর মধু সংগ্রহসহ লিচুর উৎপাদনও বাড়ছে। কালের খবর মুন্সীগঞ্জ নৌ পুলিশের অভিযানে কারেন্ট জাল জব্দ। কালের খবর সখীপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু উদ্ধার, আটক ৩। কালের খবর রাজধানীতে খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগ। কালের খবর কালীগঞ্জে মায়ের মৃত্যুর এক সপ্তাহ পর করোনায় আক্রান্ত মেয়ের মৃত্যু। কালের খবর গরম ঝড়ো বাতাসে কৃষকের সর্বনাশ। কালের খবর স্বাস্থ্যবিধি না মেনে বিদ্যালয়ের গেট বন্ধ রেখে গোপনে চলে পাঠদান। কালের খবর ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। কালের খবর মুন্সীগঞ্জ শিমুলিয়া ঘাটে ফেরি চালুর দাবিতে দুই দফা যাত্রীদের বিক্ষোভ। কালের খবর সখীপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত। কালের খবর
দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ

দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ

কালের খবর প্রতিবেদক : উত্তরার ছিনতাই করতে গিয়ে মৃত্যুর ঘটনায় সন্দিগ্ধ দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানা সূত্রে জানানো হয়, গত ১ ফেব্রুয়ারি, ২০১৮ সকাল ১০.২০ টায় বিকাশ ডিস্ট্রিবিউটর মোঃ আল-আমিন(২৫) ও তার পূর্ব পরিচিত শামীম হোসেন উত্তরা পশ্চিম থানার সেক্টর#৫ এর রোড#১/এ যাওয়ার সময় ছিনতাইকারীদের কবলে পড়েন।

ছিনতাইকারীরা আল-আমিনের কাছে থাকা ৮ লক্ষ ৪৪ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। ছিনতাইকারীদের একজন ছুরি দিয়ে তার উরুতে কোপ দেয় অপরজন তার বুকে ছুরির পোচ দেয়। তারা আল-আমিনের কাছে থাকা টাকা নিয়ে একটি অজ্ঞাতনামা প্রাইভেট কারে করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আহত আল-আমিনকে শামীম ও স্থানীয় লোকজন নিকটস্থ ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আল-আমিনকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারি, ২০১৮ উত্তরা পশ্চিম থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। যার নম্বর ০৩(০২)১৮।

মামলাটি তদন্তকালে বাদীর এজাহারে উল্লেখিত সময়ের সাথে মিল রেখে অত্র এলাকার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে অজ্ঞাতনামা দুই জন ছিনতাইকারী ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি দেখা গিয়াছে। ছিনতাইকারীদের প্রকৃত নাম-ঠিকানা ও পরিচয় উদঘাটনের লক্ষ্যে সিসি ক্যামেরা হতে ছবি প্রকাশ করা হলো।
যদি কোন সহৃয়বান ব্যক্তি তাদের (ছবিতে প্রদর্শিত) কে সনাক্ত করতে পারেন বা চিনে থাকেন তাহলে নিকটস্থ থানা, ওসি উত্তরা পশ্চিম(01769-058065) বা ডিএমপি মিডিয়া (01713-398757) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com