বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ

দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ

কালের খবর প্রতিবেদক : উত্তরার ছিনতাই করতে গিয়ে মৃত্যুর ঘটনায় সন্দিগ্ধ দুইজন ছিনতাইকারীকে খুঁজছে পুলিশ।

উত্তরা পশ্চিম থানা সূত্রে জানানো হয়, গত ১ ফেব্রুয়ারি, ২০১৮ সকাল ১০.২০ টায় বিকাশ ডিস্ট্রিবিউটর মোঃ আল-আমিন(২৫) ও তার পূর্ব পরিচিত শামীম হোসেন উত্তরা পশ্চিম থানার সেক্টর#৫ এর রোড#১/এ যাওয়ার সময় ছিনতাইকারীদের কবলে পড়েন।

ছিনতাইকারীরা আল-আমিনের কাছে থাকা ৮ লক্ষ ৪৪ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। ছিনতাইকারীদের একজন ছুরি দিয়ে তার উরুতে কোপ দেয় অপরজন তার বুকে ছুরির পোচ দেয়। তারা আল-আমিনের কাছে থাকা টাকা নিয়ে একটি অজ্ঞাতনামা প্রাইভেট কারে করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আহত আল-আমিনকে শামীম ও স্থানীয় লোকজন নিকটস্থ ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আল-আমিনকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারি, ২০১৮ উত্তরা পশ্চিম থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। যার নম্বর ০৩(০২)১৮।

মামলাটি তদন্তকালে বাদীর এজাহারে উল্লেখিত সময়ের সাথে মিল রেখে অত্র এলাকার সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ পূর্বক পর্যালোচনা করে অজ্ঞাতনামা দুই জন ছিনতাইকারী ও তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি দেখা গিয়াছে। ছিনতাইকারীদের প্রকৃত নাম-ঠিকানা ও পরিচয় উদঘাটনের লক্ষ্যে সিসি ক্যামেরা হতে ছবি প্রকাশ করা হলো।
যদি কোন সহৃয়বান ব্যক্তি তাদের (ছবিতে প্রদর্শিত) কে সনাক্ত করতে পারেন বা চিনে থাকেন তাহলে নিকটস্থ থানা, ওসি উত্তরা পশ্চিম(01769-058065) বা ডিএমপি মিডিয়া (01713-398757) নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com