সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পদ্মা সেতু দেখতে গেছেন স্বামী, বউ-শাশুড়িকে প্রেমিকের সঙ্গে ধরলেন জনতা। কালের খবর প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন। কালের খবর আখাউড়ায় আইনমন্ত্রীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝাড়ু মিছিল। কালের খবর বোয়ালমারীতে যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত আনিসুজ্জামানের মতবিনিময়। কালের খবর বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আ.লীগের বিরুদ্ধে। কালের খবর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ : ভারপ্রাপ্ত শাওন স্বপন কুমার সাহা সভাপতি ও স্বপন সূত্রধর সাধারন সম্পাদক নির্বাচিত। কালের খবর ইসরায়েলের পার্লামেন্ট ভেঙে গেল, তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী লাপিদ। কালের খবর দৈনিক কালবেলার সম্পাদক হলেন আবেদ খান তাড়াশ উপজেলায় ঐতিহ্যবাহি প্রাচীনতম নওগাঁর পশুর হাট জম জমাট ভাবে জমে উঠেছে। কালের খবর
দেয়াল কেটে নিয়ে গেল স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল। কালের খবর

দেয়াল কেটে নিয়ে গেল স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল। কালের খবর

রাজধানীর ডেমরায় একটি স্বর্ণের দোকানের পেছনের দেয়াল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই দোকানের স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল চোরেরা নিয়ে গেছে বলে জানা গেছে।

সেখান থেকে ৮৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২০ ভরি স্বর্ণ, ডায়মন্ডের ১৩৫টি নাকফুল, ১৩টি ডায়মন্ডের আংটি ও সিন্দুক ভেঙ্গে নগদ ৪ লাখ ৭০ হাজার টাকা ও সিসি ক্যামেরাও চুরি করে নিয়ে গিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় ভুক্তভোগী দোকান মালিকের ছেলে মো. শাহিন ডেমরা থানায় বুধবার দিনগত রাতে অজ্ঞাতনামা চোর বা চোরের দলের বিরুদ্ধে মামলা করেন। মঙ্গলবার দিনগত গভীর রাতের কোনো এক সময় কোনাপাড়া শাহজালাল রোডস্থ সমিরন প্লাজা মার্কেটে নিচতলার ১১১ নং দোকানে এ ঘটনা ঘটে।

তবে এ সময় মার্কেটের সামনে অবস্থান করায় নিরাপত্তা প্রহরীরা কিছুই টের পায়নি বলে জানা গেছে। এদিকে খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশসহ সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থলে এসে পরিদর্শন করে প্রয়োজনীয় নানা আলামত সংগ্রহ করেন।

প্রত্যক্ষদর্শীসহ দোকান মালিকের ছেলে শাহিন জানান, প্রতিদিনের মতো দোকানদারি শেষে রাত ১১টার দিকে দোকানের তালাবন্ধ করে চলে যায় শাহিন ও তার সহযোগী। পরদিন সকালে তারা দোকান খুলে দেখেন সিন্দুক ভাঙ্গা, পেছনের দেয়াল কাটা ও দোকানে কোনো স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নাই।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। চুরির ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com