শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
দেয়াল কেটে নিয়ে গেল স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল। কালের খবর

দেয়াল কেটে নিয়ে গেল স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল। কালের খবর

রাজধানীর ডেমরায় একটি স্বর্ণের দোকানের পেছনের দেয়াল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই দোকানের স্বর্ণালংকারসহ ৯৫ লাখ টাকার মালামাল চোরেরা নিয়ে গেছে বলে জানা গেছে।

সেখান থেকে ৮৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২০ ভরি স্বর্ণ, ডায়মন্ডের ১৩৫টি নাকফুল, ১৩টি ডায়মন্ডের আংটি ও সিন্দুক ভেঙ্গে নগদ ৪ লাখ ৭০ হাজার টাকা ও সিসি ক্যামেরাও চুরি করে নিয়ে গিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় ভুক্তভোগী দোকান মালিকের ছেলে মো. শাহিন ডেমরা থানায় বুধবার দিনগত রাতে অজ্ঞাতনামা চোর বা চোরের দলের বিরুদ্ধে মামলা করেন। মঙ্গলবার দিনগত গভীর রাতের কোনো এক সময় কোনাপাড়া শাহজালাল রোডস্থ সমিরন প্লাজা মার্কেটে নিচতলার ১১১ নং দোকানে এ ঘটনা ঘটে।

তবে এ সময় মার্কেটের সামনে অবস্থান করায় নিরাপত্তা প্রহরীরা কিছুই টের পায়নি বলে জানা গেছে। এদিকে খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশসহ সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থলে এসে পরিদর্শন করে প্রয়োজনীয় নানা আলামত সংগ্রহ করেন।

প্রত্যক্ষদর্শীসহ দোকান মালিকের ছেলে শাহিন জানান, প্রতিদিনের মতো দোকানদারি শেষে রাত ১১টার দিকে দোকানের তালাবন্ধ করে চলে যায় শাহিন ও তার সহযোগী। পরদিন সকালে তারা দোকান খুলে দেখেন সিন্দুক ভাঙ্গা, পেছনের দেয়াল কাটা ও দোকানে কোনো স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নাই।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। চুরির ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com