শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর

জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর

কালের খবর ডেস্ক :   

রাজধানী ঢাকার গুলিস্তানস্থ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যলয়ে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংগঠনের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

সোমবার ২২ শে নভেম্বর বিকাল ০৪ ঘটিকায় ঢাকাস্থ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ,ঢাকা জেলা শাখা, আঞ্চলিক শাখা,অন্তর্ভুক্ত সকল জাতীয় ইউনিয়ন, ক্রাফট ফেডারেশন, বেসিক ইউনিয়ন, মহিলা কমিটি, যুব কমিটি,থানা ও ওয়ার্ড শাখার সকল নেতৃবৃন্দের উপস্থিতে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিভাগের সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ। এতে জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরু কুতুব আলম মান্নান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা প্রমিলা পোদ্দার সহ কেন্দ্রীয় কমিটির আরো নেতৃবৃন্দ। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম সফিউল আলম বুলু,ঢাকা জেলা শ্রমিক লীগের সভাপতি এম এ হামিদ মুন্না, সহ ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ বাবুল সহ আঞ্চলিক শাখা, ঢাকা মহানগর উত্তর, ক্রাফট ফেডারেশন ,বেসিক ইউনিয়ন , মহিলা কমিটির , যুব কমিটির, থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি সহ উপস্থিত বক্তারা প্রয়াত ফজলুল হক মন্টুর জীবদ্দশায় শ্রমিক লীগ তথা বাংলাদেশ আওয়ামী লীগের জন্য যে সকল ত্যাগ ও পরিশ্রম করে গেছেন তা তুলে ধরেন এবং তার রেখে যাওয়া সংগঠন কে গতিশীল করতে এক হয়ে কাজ করার পরামর্শ প্রদান করেন।

পরিশেষে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্ত ঘোষণা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com