রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোটাবিরোধী আন্দোলন-আবারও রাজনীতির মাঠে ইসমাইল চৌধুরী সম্রাট। কালের খবর চালের দাম আরও বাড়লো, সবজি আলু পেঁয়াজেও অস্বস্তি। কালের খবর খুনি ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি। কালের খবর বন্দরে ৬ প্রতারকের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল। কালের খবর মুরাদনগরে মাদক বিরোধী সমাবেশ। কালের খবর সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত। কালের খবর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন। কালের খবর গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আমান উল্লাহ বিরুদ্ধে কাজ না করেই সরকারি বরাদ্দের কোটি কোটি টাকা আত্মসাৎতের অভিযোগ!। কালের খবর স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর
জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর

জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর

কালের খবর ডেস্ক :   

রাজধানী ঢাকার গুলিস্তানস্থ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যলয়ে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সংগঠনের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

সোমবার ২২ শে নভেম্বর বিকাল ০৪ ঘটিকায় ঢাকাস্থ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ,ঢাকা জেলা শাখা, আঞ্চলিক শাখা,অন্তর্ভুক্ত সকল জাতীয় ইউনিয়ন, ক্রাফট ফেডারেশন, বেসিক ইউনিয়ন, মহিলা কমিটি, যুব কমিটি,থানা ও ওয়ার্ড শাখার সকল নেতৃবৃন্দের উপস্থিতে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিভাগের সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ। এতে জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরু কুতুব আলম মান্নান এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা প্রমিলা পোদ্দার সহ কেন্দ্রীয় কমিটির আরো নেতৃবৃন্দ। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম সফিউল আলম বুলু,ঢাকা জেলা শ্রমিক লীগের সভাপতি এম এ হামিদ মুন্না, সহ ত্রান ও পূনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ বাবুল সহ আঞ্চলিক শাখা, ঢাকা মহানগর উত্তর, ক্রাফট ফেডারেশন ,বেসিক ইউনিয়ন , মহিলা কমিটির , যুব কমিটির, থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ এবং প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি সহ উপস্থিত বক্তারা প্রয়াত ফজলুল হক মন্টুর জীবদ্দশায় শ্রমিক লীগ তথা বাংলাদেশ আওয়ামী লীগের জন্য যে সকল ত্যাগ ও পরিশ্রম করে গেছেন তা তুলে ধরেন এবং তার রেখে যাওয়া সংগঠন কে গতিশীল করতে এক হয়ে কাজ করার পরামর্শ প্রদান করেন।

পরিশেষে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানে সমাপ্ত ঘোষণা করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com