বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ব‍্যস্ত সময় পার করেছে তাড়াশ উপজেলার কামাররা। কালের খবর রাজনগরে চাঁদা না দেওয়ায় প্রবাসীর পিতা গৃহবন্দি। কালের খবর ছাই হওয়া স্বপ্ন গড়লেন লাগালেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন’। কালের খবর বাঘারপাড়ায়-পদ্মা সেতু উদ্বোধনের আনন্দে এলাকাবাসী কে মিষ্টি খাওয়ালো (চায়ের দোকানদার) মারজোন মোল্লা। কালের খবর কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিৎসাসহ ঔষধ বিতরণ। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর
রূপগঞ্জে ৯০ দিনে কোরআন শিক্ষা লাভ করায় ৫ শিক্ষার্থীকে ৫০ হাজার টাকা করে পুরুস্কার দিল রংধনু গ্রুপ। কালের খবর

রূপগঞ্জে ৯০ দিনে কোরআন শিক্ষা লাভ করায় ৫ শিক্ষার্থীকে ৫০ হাজার টাকা করে পুরুস্কার দিল রংধনু গ্রুপ। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পবিত্র কোরআন শিক্ষা লাভ করায় ৫ জনকে কর্মসংস্থানের সুযোগ করে দিলো রংধনু গ্রুপ। বয়স্কদের কোরআন শরিফ শেখায় আগ্রহী করে তোলতে এমন উদ্যোগ গ্রহন করেছে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপ। ১ অক্টোবর (শুক্রবার) বাদ জুমা উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া পশ্চিমপাড়া জামে মসজিদে রিকসা চালক সালমান (২৯), চা দোকানদার মফিজুল ইসলাম (২৬), মাংস বিক্রেতা ইয়ার হোসেন (২৮), কর্মহীন নাজমুল হাসান (৩০)ও সাকিব আল হাসান (১২) নামে ৫ জনের হাতে কর্মসংস্থানের জন্য নগদ অর্থ ও কোরআন শরিফ তুলে দেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইমলাম। ৯০ দিনে কোরআন শরিফ পড়ার আয়ত্ব করে তারা প্রত্যেকে পুরুস্কার ৫০ হাজার টাকা করে লাভ করেন এসময় তিনি বলেন, বিগত দিনে আমি এই গ্রামের জন্য বিশেষ করে কায়েতপাড়াবাসীর জন্য যা করেছি তা আশপাশের ইউনিয়নের সাথে তুলনা করলে অসাপনারা বুঝতে পারবেন। আমার মনে হয় সারা বাংলাদেশের কোনো ইউপি চেয়ারম্যান জনগণের খেদমত করার জন্য এমনভাবে এগিয়ে এসেছে বলে আমার মনে হয়না।

আমি নিজেকে নিয়ে গর্ববোধ করিনা। আমি মনে করি এটি রূপগঞ্জবাসী তথা কায়েতপাড়াবাসীর গর্ব । সারা রূপগঞ্জে আমরা কাজ করেছি। এ করোনা মহামারির মধ্যে আপনারাই এই নাওড়ার মানুষই সারা রূপগঞ্জের মানুষকে সহায়তা করে আসছেন। ইউপি নির্বাচনের তপসিল ঘোষণা হয়েছে মা বোনদের বলব, যুবক ভাইদেরকে বলব আপনারা যদি মনে করেন, আপনাদের সন্তান আপনাদের ভাই চেয়ারম্যান ছিল, ভবিষ্যতেও আপনাদের সন্তান আপনাদের ভাইকে ভোটে নির্বাচিত করে রাখবেন তাহলে কাল থেকে কায়েতপাড়া ইউনিয়নের প্রত্যকটি এলাকায়, ঘরে ঘরে নৌকার জন্য আমার ভাইয়ের জন্য কাজ করুন। আমি সময়ের জন্য নির্বাচন করতে পারছি না। আমার ছোট ভাই আপনাদের কাছে আমার চেয়েও বেশি প্রিয়। তাই আমি ধরে নিয়েছি, আমার ভাইকে আপনারা বেশি পছন্দ করেন। আমাকে পছন্দ করে হলেও আমার ভাইকে সহযোগিতা করবেন। আমি যদি কোনো কথা বলি, অপনারা ৯৫ ভাগ মানুষই আমার কথা শোনেন, তাই আমার বিশ্বাস আছে আমার ভাই আমার কথা শুনবে।

একজন রফিক হয়ে একজন মিজান হয়ে মা ও বোনেরা মুরুবৃবীরা কায়েতপাড়ার প্রত্যকটি এলাকায় ছড়িয়ে যাবেন এবং জয় ছিনিয়ে আনবেন। আমি আশা করছি এ কায়েতপাড়া বাসীর জন্য একটা সুন্দর কিছু উপহার দিতে পারবো। এসময় আরও উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের পরিচালক ও আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান, মসজিদের ইমাম মুফতি রফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন ভূইয়া, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, আওয়ামীলীগ নেতা তারিকুল ইসলাম, আলতাফ হোসেন, আলী আজগর, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভূইয়া জেমিনসহ অত্র এলাকার মুসুল্লীগন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com