শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর
পুলিশ সুপারকে ফুল দিয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের যাত্রা শুরু। কালের খবর

পুলিশ সুপারকে ফুল দিয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের যাত্রা শুরু। কালের খবর

এম আই ফারুক আহমেদ, কালের খবর  :
গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের আওতাধীন কাঁচপুর হাইওয়ে থানার যাত্রা শুরু হয়েছে। শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মহাসড়কে হাইওয়ে পুলিশ সুপারকে ফুল দিয়ে যাত্রা শুরু করে হাইওয়ে পুলিশ।

এ সময় গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন, এএসপি অমৃত সূত্র ও কাচঁপুর হাইওয়ে থানা ওসি মনিরুজ্জআমান উপস্থিত ছিলেন।

গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, মহাসড়কের আরও ২৯ কিলোমিটার সীমানা বৃদ্ধি পেয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড হতে মেঘনা পর্যন্ত এবং ঢাকা-সিলেট মহাসড়কের কাচঁপুর হতে পুরিুন্দা পর্যন্ত কাচঁপুর হাইওয়ের থানা পুলিশের সীমানা প্রায় ৮৪ কিলোমিটার। কাচঁপুর হাইওয়ে থানার আওতাধীন আরো দুইটি ক্যাম্প বৃদ্ধি করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পে ৭০জন পুলিশ দেয়া হয়েছে। ভুলতা ক্যাম্পের জন্য ৩৫ জন পুলিশ প্রদান করা হয়েছে। কাচঁপুর হাইওয়ের অধীনে ৬৫ জন পুলিশ রয়েছে। সর্বমোট ১৭০ জন পুলিশ মহাসড়কে কর্মরত আছে। দীর্ঘ এই মহাসড়কের দায়িত্ব কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের আওতাধীন রাখা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, সরকার ঘোষিত নিষিদ্ধ কোন যানবাহন মহাসড়কে চলতে দেয়া হবে না। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com